whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

নাচতে গিয়ে খুলে পড়ল উর্বশীর বহুমূল্য সম্পদ, ঘাবড়ে গেলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

সম্প্রতি বিটিএস ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন মডেল-অভিনেত্রী উর্বশী রৌটেলা (urvashi Rautela)। তাঁর পরনে ছিল আকাশি রঙের শোস্টপার গাউন এবং মানানসই হীরের গয়না। মেকআপ রুমে ডান্স ভিডিও বানাচ্ছিলেন উর্বশী। উর্বশী তাঁর নাচ শুরু করলে তাঁর হাত থেকে হীরের আংটি ও ব্রেসলেট খুলে মাটিতে পড়ে যায়। উর্বশী নাচ থামিয়ে পড়ে যাওয়া গয়নাগুলি খুঁজতে শুরু করলে তাঁর এক সহকর্মীও তাঁকে সাহায্য করেন। অবশেষে খুঁজে পাওয়া যায় উর্বশীর হীরের আংটি ও ব্রেসলেট। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে উর্বশী লিখেছেন, গয়নার সঙ্গে মেয়েদের সম্পর্ক গভীর। উর্বশীর এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

কিছুদিন আগে আটপৌরে চেহারায় ক‍্যামেরাবন্দী হয়েছেন উর্বশী রৌটেলা । তাঁর পরনে ছিল পিচ রঙের সালোয়ার কামিজ। সমস্ত ইমেজ ভেঙে সাধারণ মেয়ের মত চুলে বিনুনি করেছিলেন উর্বশী এবং তাঁর সিঁথিতে ছিল সিঁদুর। প্রকৃতপক্ষে, এটি ছিল উর্বশীর আপকামিং প্রজেক্টের লুক। তবে প্রজেক্টের ব্যাপারে খোলসা করেননি উর্বশী। কিছুদিন আগেই উর্বশীকে একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। মিউজিক ভিডিওটির নাম ‘উও চাঁদ কাঁহা সে লাওগি’। এই মিউজিক ভিডিওয় টিভি অ্যাক্টর মহসিন খান(Mohsin khan)-এর বিপরীতে অভিনয় করেছেন উর্বশী। এছাড়াও ‘তেরি লাড ভে’ নামে একটি মিউজিক ভিডিওয় দেখা গেছে উর্বশীকে।

কিছুদিন আগেই রিলিজ হয়েছে উর্বশী রৌটেলা অভিনীত তামিল রিমেক ফিল্ম ‘থিরুট্টু পায়েলা 2′ -র ফার্স্ট লুক। এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। খুব শীঘ্রই ইজিপ্সিয়ান অভিনেতা মুহম্মদ রমজান(Mohamod Ramadan)-এর বিপরীতে একটি আন্তর্জাতিক প্রজেক্টে কাজ করতে চলেছেন উর্বশী। প্রাক্তন মিস ইন্ডিয়া উর্বশী রৌটেলা হিন্দি ফিল্ম ‘সিং সাব দি গ্রেট’-এ অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। এই ফিল্মে সানি দেওল (Sunny Deol)-এর বিপরীতে অভিনয় করেছিলেন উর্বশী। কন্নড় ফিল্ম ‘মিস্টার ঐরাবত’-এ বিশেষভাবে নজর কেড়েছিল উর্বশীর অভিনয়। ফিল্মটি সাফল্য না পেলেও এই ফিল্মে উর্বশীর নাচ প্রশংসিত হয়েছিল। সাংবাদিক সুনয়না সুরেশ (sunayana suresh) ‘টাইমস অফ ইন্ডিয়া’-র একটি আর্টিকলে উর্বশীকে ‘মোস্ট এক্সপ্রেসিভ হিরোইন’ বলে বর্ণনা করেন।

whatsapp logo