whatsapp channel

Payal Ghosh: বলিউডে কাজ পেতে গেলে শুতে হয়: পায়েল ঘোষ

বঙ্গতনয়া পায়েল ঘোষ (Payal Ghosh) বারবার বিতর্কের কারণে উঠে এসেছেন খবরের শিরোনামে। পায়েল কলকাতার মেয়ে হলেও কখনও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি বা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করেননি। তিনি 2008 সালে বিবিসি-র একটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বঙ্গতনয়া পায়েল ঘোষ (Payal Ghosh) বারবার বিতর্কের কারণে উঠে এসেছেন খবরের শিরোনামে। পায়েল কলকাতার মেয়ে হলেও কখনও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি বা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করেননি। তিনি 2008 সালে বিবিসি-র একটি টেলিফিল্মের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর দক্ষিণী ফিল্ম ও হিন্দি ফিল্মে কাজ করেছেন পায়েল। 2016 সালে হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়াঁ’-য় দেখা গিয়েছিল তাঁকে। তবে পায়েলের মতে, বলিউডে কাজ পেতে গেলে নাকি শরীর প্রদর্শন করতে হয়।

Advertisements

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পায়েল লিখেছেন, তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে পথ চলা শুরু করেছিলেন। কিন্তু যদি তাঁর শুরু বলিউডে হত, তাহলে পরিচালকরা পায়েলের পোশাক খুলে তাঁকে পরিবেশন করতেন। কারণ বলিউডে শিল্পসত্ত্বার তুলনায় নারীশরীরকে বেশি ব্যবহার করা হয়। পায়েলের এই মন্তব্যকে অনেকে সমর্থন করে লিখেছেন, বলিউডের শুরু থেকেই মেয়েদের পণ্য হিসাবে ব্যবহার করা হয়। কিন্তু অনেকের মতে, শরীর প্রদর্শন ব্যক্তিগত সিদ্ধান্ত। তার জন্য কাউকে বাধ্য করা হয় না। কিন্তু এর আগেও পায়েল বলেছেন, বলিউডে কাজ পেতে প্রযোজকদের শয্যাসঙ্গী হতে হয়। পায়েলের মতে, তাঁর আগামী ফিল্ম ‘ফায়ার অফ লাভ : রেড’ পায়েলের কেরিয়ারের ত্রিশ নম্বর ফিল্ম হত যদি তিনি সকলের সাথে শুতেন। কিন্তু তিনি কাস্টিং কাউচে রাজি হননি বলেই, এটি তাঁর এগারো নম্বর ফিল্ম।

Advertisements

আগামী 15 ই নভেম্বর মুক্তি পাবে পায়েলের নতুন ফিল্ম ‘ফায়ার অফ লাভ : রেড’। অশোক ত্যাগী (Ashok Tyagi) পরিচালিত এই ফিল্মে পায়েলের বিপরীতে অভিনয় করছেন ক্রুষ্ণা অভিষেক (Krushna Abhishek) ও কমলেশ সাওয়ান্ত (Kamlesh Sawant)।

Advertisements

এর আগে অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল। কিন্তু তা ধোপে টেকেনি। তবে এই মামলায় রিচা চাড্ডা (Richa Chadda)-র নাম অযথা জড়ানোর কারণে পায়েলকে অভিনেত্রীর কাছে ক্ষমা চাইতে হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Payal Ghosh (@iampayalghosh)

whatsapp logo
Advertisements