whatsapp channel

Priyanka Bhattacharya: বাংলার গণ্ডি ছাড়িয়ে এবার বলিউডে ‘অপরাজিতা অপু’-এর ভিলেন সানি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। বেশ কয়েক বছর ধরে বিভিন্ন সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। ছোটপর্দার পাশাপাশি চুটিয়ে কাজ করেছেন বিভিন্ন ছবি ও ওয়েব সিরিজে। কিছুদিন আগে শেষ হওয়া অপরাজিতা অপু…

Avatar

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। বেশ কয়েক বছর ধরে বিভিন্ন সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। ছোটপর্দার পাশাপাশি চুটিয়ে কাজ করেছেন বিভিন্ন ছবি ও ওয়েব সিরিজে। কিছুদিন আগে শেষ হওয়া অপরাজিতা অপু ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখানে সানি চরিত্রটির ‘বাবি’ ডাক রীতিমতো জনপ্রিয়। কিছু মাস আগেই তিনি একটি হিন্দি মিউজিক ভিডিও গুড়িয়া রানীতে অভিনয় করেছিলেন।

দীর্ঘদিন ধরে ছোটপর্দা কাঁপিয়ে এবার সরাসরি বড়পর্দায় পা রাখতে চলেছেন প্রিয়াঙ্কা। তাও আবার টলিউড নয় কলকাতা থেকে অনেক হাজার কিলোমিটার দূর মুম্বাইয়ে এবার কেরিয়ার গড়তে চলেছেন। একটি হিন্দি ছবিতে ডেবিউ করছেন প্রিয়াঙ্কা। ছবির নাম ‘তাল্লুক’। বিনয় পাঠক এবং অনুপ্রিয়া গোয়েঙ্কার মতো অভিনেতারা তার সঙ্গে অভিনয় করবেন এই ছবিতে। ছবিটি পরিচালনা করছেন বাঙালি পরিচালক শ্রীতমা দত্ত। ছবিতে সম্ভবত অভিনেতা বিনয় পাঠকের মেয়ে ‘ঈশানি’র চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

শেষ বড় পর্দায় মুক্তি পাওয়া ছবি হলো তার এফআইআর। সেই সিনেমায় তাকে ঋতাভরীর বোনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও তাকে পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপ’-এ এক বিশেষ ভূমিকায় দেখা যাবে।

কিছুদিন আগেই মধুমিতা পাড়ি দিয়েছিলেন দক্ষিণের ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী সুদীপ্তা এখন তামিলের নাগিন। এভাবেই বাংলার কন্যারা কেরিয়ারের দৌড়ে অনেকটাই এগিয়ে যাচ্ছেন। টেলিভিশনে পার্শ্বচরিত্র এবার বলিউডে ধরা দিতে চলেছেন। ছোটবেলায় অভিনয়ে পা রাখেন এই ছটফটে অভিনেত্রী। তিনি ‘মা.. তোমায় ছাড়া ঘুম আসেনা’, ‘সীমা রেখা’, ‘তুমি আসবে বলে’, ‘অগ্নিজল’ সহ আরও অনেকগুলি বাংলা টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন। তিনি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন এবং ডিজিটাল প্ল্যাটফর্মে প্রবেশ করেছেন। প্রিয়াঙ্কা ব্যোমকেশ বক্সীর একটি ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

whatsapp logo