BollywoodHoop Plus

Madhuri Dixit: ৪৮ কোটি টাকা খসালেন মাধুরী দীক্ষিত!

এতদিন ধরে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) মুম্বইয়ে থাকছিলেন ভাড়া করা অ্যাপার্টমেন্টে। বোঝা যাচ্ছিল, তিনি বড় কোনো প্ল্যান করছেন। নবরাত্রির মরসুমে এবার ফাঁস হল সেই রহস্য। অবশেষে মুম্বইয়ে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন মাধুরী। মুম্বইয়ে মাধুরীর মা-বাবার বাড়ি থাকলেও নিজস্ব আস্তানা চেয়েছিলেন তিনি। ফলে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ছিল তাঁর স্বপ্ন। অবশেষে মাধুরীর স্বপ্ন পূরণ হল।

মুম্বইয়ের লোয়ার প‍্যারেল এলাকায় অবস্থিত এই অ্যাপার্টমেন্টটির মূল্য আটচল্লিশ কোটি টাকার কাছাকাছি। বিলাসবহুল এই অ্যাপার্টমেন্টটি ‘ইন্ডিয়াবুলস ব্লু’ প্রজেক্টের অংশ। বহু আগেই এই অ্যাপার্টমেন্টটির জন্য ইনভেস্ট করেছিলেন মাধুরী। মাধুরীর অ্যাপার্টমেন্টটি হল তিপ্পান্ন তলায়। জানা গিয়েছে, বিলাসবহুল অ্যাপার্টমেন্টটির আয়তন পাঁচ হাজার তিনশো চুরাশি স্কোয়্যার ফিট। এটি একটি সি-ফেসিং অ্যাপার্টমেন্ট। আবাসনের এলাকার মধ্যে রয়েছে একটি সুইমিং পুল, ফুটবল গ্রাউন্ড, জিম, স্পা ও একটি ক্লাবহাউস। মাধুরীর জন্য রয়েছে সাতটি গাড়ি রাখার বিশেষ বন্দোবস্ত।

গত মাসে ক্যালিস ল্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেডের সাথে মাধুরী একটি ডিড স্বাক্ষর করেছিলেন। এই অ্যাপার্টমেন্টটির জন্য ডিড অনুযায়ী তিনি প্রথমে ইনভেস্ট করেছিলেন আড়াই কোটি টাকা। খুব শীঘ্রই এই অ্যাপার্টমেন্টে শিফট করবেন মাধুরী।

আগেই মাধুরীর ওটিটি ডেবিউ হয়েছিল ‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজের মাধ্যমে। খুব শীঘ্রই ওটিটিতে রিলিজ করতে চলেছে মাধুরী অভিনীত ফিল্ম ‘মাজা মা’। এই ফিল্মে গুজরাটি পরিবারের গৃহবধূর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মাধুরীকে। অপরদিকে টেলিভিশনে রাজত্ব করছেন তিনি। বর্তমানে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনে দেখা যাচ্ছে মাধুরীকে।

whatsapp logo