whatsapp channel

চুটিয়ে প্রেম নাকি খাওয়া-দাওয়া! এবার পুজোয় কিসে মন দেবেন কর্ণের রাধিকা

দুর্গা পুজো মানে বন্ধুদের সাথে হইহুল্লোড়! পুজো মানে ঠাকুর দেখা, পুজো মানেই শাড়ি পড়ে অঞ্জলি দেওয়া, পুজো মানেই রাত জেগে প্যান্ডেল হোপিং,পুজো মানেই মনের মানুষের সাথে একান্ত সময় কাটানো। আবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দুর্গা পুজো মানে বন্ধুদের সাথে হইহুল্লোড়! পুজো মানে ঠাকুর দেখা, পুজো মানেই শাড়ি পড়ে অঞ্জলি দেওয়া, পুজো মানেই রাত জেগে প্যান্ডেল হোপিং,পুজো মানেই মনের মানুষের সাথে একান্ত সময় কাটানো। আবার কেউ কেউ পুজোতে বাইরে পাহাড়ের কোলে নিবিড়ভাবে সময় কাটানো। নানা সেলেব নানান ভাবে পুজোয় সময় কাটান।

Advertisements

‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের অভিনেত্রী স্বস্তিকা দত্তের কি প্ল্যান পুজোয়। এক নজরে দেখে নেওয়া যাক। একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় পুজোর শপিং শেষ? অভিনেত্রী উত্তরে বলেন, করোনা আবহে আর ধারাবাহিক শুটিং এর জেরে খুব একটা কেনাকাটা কিছুই হয়নি। তবে অনলাইন শপিং তিনি কখনোই প্রেফার করেননা তাই কাজের ফাঁকে কেনাকাটা সারছেন। বেশি বাইরে গিয়ে শপিং করতেও নারাজ স্বস্তিকা। পুজো আসতে আরও কয়েকটা দিন বাকি রয়েছে এর মধ্যেই পরিকল্পনা মতো টুকটাক কেনাকাটা করেই ফেলবেন।

Advertisements

কিন্তু এই করোনা মরশুমে বাড়িতেই নিজের পরিবার পরিজনের সাথে সময় কাটাবেন। বাড়িতে বসে সেজেগুজে থাকবেন আর প্রচুর খাওয়াদাওয়া করবেন বলে জানান অভিনেত্রী। পুজোর পাঁচটা দিন তিনি আরো একটি মজার কথা উল্লেখ করলেন। তিনি পাঁচদিনই ভাত খাবেন বলেও জানালেন স্বস্তিকা। সারা বছর ফিটনেসের কথা ভেবে ভাত খাওয়া হয়না তাই পুজোর কটাদিন তিনি ভেতো বাঙালি হয়েই মায়ের হাতের সিম্পল ডাল ভাত খাবেন স্পষ্টত উল্লেখ জানালেন স্বস্তিকা দত্ত। বাড়িতে বসে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাবেন।

Advertisements

কিন্তু পুজোতে রাতের আলোতে কলকাতা দেখতে অভিনেত্রী ভালোবাসেন। তাই রাতের বেলা গাড়ি নিয়ে আলো দেখতে বেরিয়ে পড়বেন অভিনেত্রী। এখন আসা যাক ধারাবাহিকের কথায়। এখন ননদ বাবলিকে নিয়ে কর্ণ আর রাধিকার মধ্যে চলছে ঝগড়া। একের পর এক ঘটনায় রাধিকার থেকে ক্রমাগত দূরে সরে যাচ্ছে কর্ণ। আপকামিং সম্প্রচারে দেখানো হবে রাধিকা আর কর্ণের বিবাহ বিচ্ছেদ এর কথা চলছে। তাহলে কি সত্যিই বিবাহ -বিচ্ছেদ হবে নাকি মা দুর্গার আশীর্বাদে সব ঠিক হয়ে যাবে? তা সময়ের চাকা বলবে কি মোড় নেবে কর্ণ আর রাধিকার সম্পর্ক।

Advertisements

 

View this post on Instagram

 

…look by The @rabhisek,Genie🧞‍♂️💙 For @zeebanglaofficial 😇 #DurgaPujo2020🙏🏻

A post shared by Swastika Dutta (@swastika023) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media