Hoop PlusReality show

Karan Johar: ‘প্রেম করছো নাকি?’, বাংলার মেয়ে বিদীপ্তাকে সরাসরি প্রশ্ন করুন জোহরের!

করণ জোহর (Karan Johar) নিজের ব্যক্তিগত জীবন প্রায় সকলের সামনেই তুলে ধরেছেন। সঙ্গী না থাকার কষ্ট ও নিজের একাকীত্বর কথা বলেছেন তিনি। তবে করণ তাঁর চারপাশের মানুষদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতেও আগ্রহী। এর আগে করণকে দেখা গিয়েছিল, তাঁর টক শো ‘ কফি উইথ করণ’-এ সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করতে। এবার একই ঘটনা দেখা গেল সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে।

শুরু হয়ে গিয়েছে অন্যতম বিতর্কিত সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর তের নম্বর সিজন। শুক্রবার বিকালে সোনি টিভির সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে এই শোয়ের নতুন পর্বের প্রোমো। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছেন করণ জোহর। কনটেস্টের দুই প্রতিযোগী ঋষি সিং (Rishi Singh) ও বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)-র কন্ঠে প্রেমের গান শুনে মুগ্ধ করণ তাঁদের রসায়নের মাঝে লক্ষ্য করেছেন রোম‍্যান্টিক সমীকরণ। প্রোমোর ক্যাপশনেও লেখা হয়েছে একই কথা। এদিন হিন্দি ফিল্ম ‘দোস্তানা’-র ‘দিল্লাগি’ গানটি গেয়েছেন ঋষি ও বিদীপ্তা।

গানের শুরুতেই ঋষি রোম‍্যান্টিক দৃষ্টিতে বিদীপ্তার দিকে তাকান। করণ তা লক্ষ্য করে গান শেষ হওয়ার পর জিজ্ঞাসা করেন, গানের মাধ্যমেই কি তাঁদের সম্পর্কের সত্য সামনে আনলেন ঋষি ও বিদীপ্তা! করণের কথা শুনে হেসে ফেলেন দুই প্রতিযোগীই। ঋষি ও বিদীপ্তার গানে মুগ্ধ হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও বিশাল দাদলানি (Vishal Dadlani)- ও। এই প্রোমো ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ দুই প্রতিযোগীর গানের প্রশংসায় পঞ্চমুখ।

চলতি সপ্তাহের শনি ও রবিবার সোনি টিভিতে রাত আটটার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ইন্ডিয়ান আইডল’-এর এই বিশেষ পর্ব।

whatsapp logo