BollywoodHoop Plus

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘সাথ নিভানা সাথীয়াঁ’-এর কোকিলা

হিন্দি টেলিভিশন অভিনেত্রী রূপল পটেল (Rupal patel) -কে অনেকেই দেখেছেন ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′-তে ‘কোকিলা মোদী’ বা কোকিলাবেনের চরিত্রে অভিনয় করতে। হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রূপল।

রূপলের স্বামী রাধাকৃষ্ণ দত্ত জানিয়েছেন, রূপল এখন আগের থেকে ভালো আছেন। তাঁকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই। কিন্তু এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্দরে প্রশ্ন উঠতে শুরু করেছে করোনা অতিমারীর সময় এমন কি হল যার জন্য রূপলকে হাসপাতালে ভর্তি হতে হল? রূপলের হঠাৎই হসপিটালে ভর্তি হওয়া যথেষ্ট রহস্যের সৃষ্টি করেছে।

আট বছর ধরে ‘সাথ নিভানা সাথীয়াঁ’ সিরিয়ালে কোকিলা মোদীর চরিত্রে অভিনয় করার পর এই সিরিয়ালের সিকোয়েল ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′-তে মাত্র এক মাস অভিনয় করার পরেই সিরিয়ালটি ছেড়ে দেন রূপল। এই বিষয়ে রূপল জানিয়েছেন, কোকিলা মোদীর জার্নি শেষ হয়ে গেলেও রূপল পটেল এখনও নিভে যাননি। রূপল বলেছেন, তাঁকে আগামী দিনে বিভিন্ন ধরনের চরিত্রে দেখা যাবে। করোনা অতিমারীর সময় অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যেও রূপল ‘ইয়ে রাস্তে হ্যায় পেয়ার কে’ ও ‘সাথ নিভানা সাথীয়াঁ 2′-তে একসঙ্গে অভিনয় করেছেন।

রূপল মনে করেন, একজন অভিনেত্রী হিসাবে যে কোন পরিস্থিতিতে দর্শকদের মনোরঞ্জন করা তাঁর পেশা। নিজের পেশা থেকে বিচ‍্যুত হতে রাজি নন রূপল। তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁকে যথেষ্ট ভালো চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ইতিবাচক মনোভাবসম্পন্ন অভিনেত্রী রূপল গার্হস্থ‍্য হিংসার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিনা তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। 2020 সালে দিব্যা ভাটনাগর (Divya bhatnagar)-এর করোনায় মৃত্যু হওয়ার পর জানা যায়, তিনি গার্হস্থ‍্য হিংসার শিকার হলেও বিষয়টি লুকিয়ে রেখেছিলেন। রূপলের ক্ষেত্রেও পরিবারের উৎকন্ঠিত না হওয়া সন্দেহকে মজবুত করছে।

whatsapp logo