whatsapp channel
Hoop PlusTollywood

বোল্ড লুকে ঘুম কাড়লেন নুসরত জাহান, কমেন্ট বক্সে উপছে পড়ল নেটজনতার ভিড়

অনেক হল বোল্ড ফটোশ্যুট। যারা নিন্দা করার তারা করবেই। কিন্তু, লোকের কথায় কান দিলে আসল উদ্দেশ্য চাপা পড়ে যায়। তাই, কোনো দ্বিতীয় ব্যাক্তির কথা কানে নয়। পেশা যাই হোক না কেন, ভিতরের সুপ্ত ইচ্ছা কখনো পেশার সঙ্গে আপোষ করে না। আর সেই জন্যেই নুসরত হয়ে উঠেছেন দিন দিন বোল্ড অ্যান্ড ওয়াইল্ড।

এতদিন নানান ছবি পোস্ট করে সমালোচনার শিকার হয়েছেন তিনি। এবারে তাদের মুখে ঝামা দিয়ে এক্কেবারে ওয়াইল্ড লুকে হাজির সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শুধু মাত্র স্পোর্টস ব্রা দিয়েই বক্ষ যুগল ঢেকেছেন তিনি। একেবারে বিদেশি মডেলদের কায়দায় বেশ কিছু ছবি তুলিয়েছেন তিনি। চোখে মুখে উত্তেজনার পারদ, উন্নত বক্ষ যুগল, এক্কেবারে গরম শিহরন বইয়ে দেওয়ার মত।

নুসরতের এমন ছবি দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই। যারা নুসরতের ফ্যান তারা প্রশংসা করেছেন, আর যারা নুসরাতকে খুব একটা পছন্দ করেন না তারা ওই ছবি গুলো ঘিরে উদ্ভট মন্তব্য পেশ করেছেন। সকলেরই চোখ নুসরতের বগলে অর্থাৎ আন্ডারআর্মসে। কেউ তার বিকিনি ফটোশ্যুট দেখতে চেয়েছেন, কেউ লিখেছেন সুপার হট, কেউ বলেছেন গন্ধ কেমন? এরকম নানান উদ্ভট ব্যঙ্গাত্মক কমেন্টে ভরে উঠেছে নুসরতের কমেন্ট সেকশন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বর্তমান সময়ে প্রায় বেশিরভাগ অভিনেত্রী ফটোশ্যুট নিয়ে ব্যস্ত। শ্যুটিং বন্ধ থাকায় যে যার বাড়িতেই ছোট খাটো স্টুডিও বানিয়ে দেদার ফটোশ্যুট চালিয়ে যাচ্ছেন। আসল কথা হল, দর্শকদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য বোল্ড ফটোশ্যুট হল একমাত্র উপায় তা টলিউডের অভিনেত্রীরা বুঝিয়ে দিয়েছেন ভাল করে।

whatsapp logo