BollywoodHoop Plus

Dharmendra: ৪৬ বছর পর ‘শোলে’র মজাদার দৃশ্যে অভিনয় করলেন ধর্মেন্দ্র!

‘শোলে’ ফিল্মের প্রতিটি দৃশ্য আজও দর্শকদের মনে গেঁথে আছে। এর মধ্যে অত্যন্ত উল্লেখযোগ্য হল ধর্মেন্দ্র (Dharmendra)-র দৃশ্যগুলি। মদ্যপ অবস্থায় রামগড়ের একটি ট‍্যাঙ্কের উপর উঠে বাসন্তীর উদ্দেশ্যে সংলাপ এবং ‘চাক্কি পিসিং’ ডায়লগ আজও বিখ্যাত। এবার সেই ডায়লগের পুনর্নির্মাণ করলেন ধর্মেন্দ্র।

তবে অবশ্যই কোনো অনুষ্ঠানে এসে নয়, ধর্মেন্দ্র ইন্সটাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, ধর্মেন্দ্র একটি গম ভাঙানোর সাইকেল চাক্কি চালাচ্ছেন তিনি। ফলে সেই যন্ত্রে রাখা গম পিষে আটা হয়ে বাটিতে জমা হচ্ছে। ভিডিওয় গম ভাঙার সেই যন্ত্র চালাতে চালাতে হাসিমুখে ধর্মেন্দ্র বলছেন, পিষেই যাচ্ছে, ব্যায়ামও হল , কাজও হল। এর সঙ্গেই তিনি মজাদার সংযোজন করেছেন, চাক্কি পিসিং অ্যান্ড পিসিং অ্যান্ড পিসিং। প্রসঙ্গত, ধর্মেন্দ্র পঞ্জাবের প্রত্যন্ত গ্রামের ছেলে। ফলে তাঁর কাছে শাক কুচানো বা গম ভাঙানো নিতান্তই সাধারণ ব্যাপার।

এই মুহূর্তে ধর্মেন্দ্র রয়েছেন নিজের লোনাভলা ফার্ম হাউসে। সেখান থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি। ধর্মেন্দ্রর অনুরাগীরা রীতিমত খুশি তাঁর এই ভিডিও দেখে। তাঁর মেয়ে এষা দেওল (Esha Deol)-এরও ভিডিওটি যথেষ্ট পছন্দ হয়েছে। তিনি ইমোজি দিয়ে তাঁর পছন্দের কথা জানিয়েছেন। ধর্মেন্দ্র এষাকে ধন্যবাদ জানিয়েছেন।

আগামী বছর আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন ধর্মেন্দ্র। করণ জোহর (Karan Johar)-এর ফিল্ম ‘রকি অউর রানী কি প্রেম কাহানী’-র মাধ্যমে বহুদিন পর তাঁকে বড় পর্দায় দেখা যাবে।

whatsapp logo