whatsapp channel

Trina Saha: রাতে কি খেলাম, কার সঙ্গে ছিলাম, নিজে থেকে না জানালে গোপনই থাকবে: তৃণা সাহা

গুনগুন চরিত্রের মধ্যে দিয়ে তৃণা সাহা এখন ঘরের মিষ্টি মেয়ে। তৃণা যখন প্রতীক সেনের সঙ্গে খোকাবাবু সিরিয়াল করলেন তখন ছিলেন পাড়ার মিষ্টি বৌদি। পর্দায় নিজেকে বরাবর মিষ্টি চরিত্রে উপস্থাপন করেছেন…

Avatar

গুনগুন চরিত্রের মধ্যে দিয়ে তৃণা সাহা এখন ঘরের মিষ্টি মেয়ে। তৃণা যখন প্রতীক সেনের সঙ্গে খোকাবাবু সিরিয়াল করলেন তখন ছিলেন পাড়ার মিষ্টি বৌদি। পর্দায় নিজেকে বরাবর মিষ্টি চরিত্রে উপস্থাপন করেছেন তৃণা। তাই বলে কি কখনো নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন না? কী ভাবছেন নিজের কেরিয়ার ও ব্যাক্তিগত জীবন নিয়ে? সম্প্রতি এক সংবাদমাধ্যমে খোলামেলা সাক্ষাৎকার দেন পর্দার গুনগুন ওরফে তৃণা সাহা।

নীল তৃণা বিয়ের পর নিজেদের প্রোডাকশন হাউজ খুলেছেন। দুজনেই জমিয়ে কাজ করছেন ছোট পর্দায়। তবে ধারাবাহিকে কাজ নিয়ে খুবই স্বচ্ছ তৃণা। অভিনেত্রীর দাবি, তাকে দর্শকরা মিষ্টি মেয়ে হিসেবে দেখতে পছন্দ করেন, তাই হঠাৎ করে বিকিনি পরে ছবি পোস্ট করে দর্শক হাতছাড়া করতে রাজি নন তিনি। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এগিয়ে চলতে চান তৃণা।

এখানেই শেষ নয়। অভিনেত্রী এও জানান যে অভিনেত্রী হওয়া মানেই জনসাধারণের সম্পত্তি, কিন্তু কাল রাতে কি খেলাম, কার সঙ্গে থাকলাম সেটা যতক্ষণ পর্যন্ত না আমি জানাচ্ছি কেউ জানতে পারবে না।

নিজের কাজ নিয়ে বেশ কঠোর সিদ্ধান্ত নিয়েছেন তৃণা। তার দাবি, স্বামী নীলও তার সিদ্ধান্তকে সমর্থন করে ও একই পথের পথিক তারা। কী সেই সিদ্ধান্ত? তৃণা কখনোই শয্যা দৃশ্যে অভিনয় করবেন না। এমনকি কোনরকম খোলামেলা দৃশ্যেও অভিনয় করবেন না। এবং তার বিশ্বাস যে এই ধরনের কাজের সুযোগ এলে তার স্বামী নীলও এটা করবে না।

whatsapp logo