whatsapp channel

Koel Mallick: মায়ের মহালয়ার শুটিং দেখতে হাজির হয়েছিলেন ছোট্ট কবীর

করোনাকালে জন্ম হয়েছিল কোয়েল মল্লিক (Koel Mallick) ও নিসপাল সিং রানে (Nispal Singh Rane)-র একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-এর। কবীরের জন্মের পর পরিবারের সকলে করোনায় আক্রান্ত হলেও সুস্থ ছিল নবজাতক। সেই…

Avatar

Nilanjana Pande

করোনাকালে জন্ম হয়েছিল কোয়েল মল্লিক (Koel Mallick) ও নিসপাল সিং রানে (Nispal Singh Rane)-র একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-এর। কবীরের জন্মের পর পরিবারের সকলে করোনায় আক্রান্ত হলেও সুস্থ ছিল নবজাতক। সেই বছর পুজোর সময় প্রথমবার কবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কোয়েল। বর্তমানে কবীর অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার দাদু রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) নাতিকে ‘গুরু’ বলে ডাকেন। ভবানীপুরের মল্লিক বাড়িতে পুজোর মুখে সাজো সাজো রব। দীর্ঘদিনের দূর্গোৎসব তাঁদের। গত বছর মল্লিক বাড়ির পুজোর দালানে ফটোশুট করেছিলেন কোয়েল ও তাঁর পরিবার। তবে করোনার সময় মল্লিক বাড়ির পুজোয় সকলের আমন্ত্রণ না থাকলেও চলতি বছর থেকে আমজনতার জন্য বরাবরের মতো আবারও খুলে দেওয়া হয়েছে পুজোর দালান।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

শৈশবে ঘুমচোখে কোয়েলকে রেডিওয় শুনতে হত ‘আশ্বিনের শারদ প্রাতে’। মেয়েকে একরকম জোর করেই ঘুম থেকে তুলে দিতেন রঞ্জিতবাবু। মল্লিক বাড়ির দালানে গড়া হয় দুর্গাপ্রতিমা। ফলে কোয়েলের কাছে শৈশব থেকেই পুজো যথেষ্ট আবেগের। চলতি বছর স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে কোয়েলকে দেখা যাবে মহিষাসুরমর্দিনীর রূপে। এর আগেও মা দুর্গা সেজেছেন কোয়েল। তবে চলতি বছরের মহালয়ার অনুষ্ঠানের কাহিনী মা দুর্গার সম্পূর্ণ জীবন, তাঁর বিভিন্ন রূপকে ঘিরে বলে জানালেন কোয়েল।

তিন বছরের ছোট্ট কবীর জানে, মা দুর্গা আসছেন তাঁর ছেলেমেয়েদের নিয়ে। তাঁর সাথে আসছে সিংহ, ময়ুরের মতো বাহনরাও। তবে লেখার স্লেটে সরস্বতী ঠাকুরকে দেখার চেষ্টা করে কবীর। চলতি বছরের স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানের শুটিংয়ে কবীরও এসেছিল মায়ের সাথে। উপরন্তু এখন থেকেই সে মাকে বলে দেয় তার পছন্দ-অপছন্দ।

আসন্ন পুজোয় মিতিনমাসি রূপে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন কোয়েল। অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’ পঞ্চমীর দিন রিলিজ করবে প্রেক্ষাগৃহে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo