Advertisements

অভিমান গলে জল, ২৭ বছরের ছোট বউকে নিয়ে বিদেশে হানিমুন কাঞ্চনের, এক রাতের খরচ কত জানেন!

Nirajana Nag

Nirajana Nag

Follow

চলতি বছরে বাংলা বিনোদন দুনিয়ার সবথেকে বড় ইভেন্টটি সম্ভবত ছিল কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) বিয়ে। অন্তত সবথেকে বেশি চর্চিত তো বটেই। বিগত দু তিন বছর ধরে ইন্ডাস্ট্রির এই দুই অসমবয়সী অভিনেতা অভিনেত্রীকে নিয়ে চর্চা ছিল তুঙ্গে। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহিত অবস্থায় থাকার সময়ই শ্রীময়ীর সঙ্গে পরকীয়ায় জড়ানোর অভিযোগ উঠেছিল কাঞ্চনের বিরুদ্ধে। শেষমেষ দীর্ঘ বিতর্ক, কাদা ছোড়াছুড়ির পর পিঙ্কিকে ডিভোর্স দিয়ে ফেব্রুয়ারির প্রেম দিবসে শ্রীময়ীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিধায়ক অভিনেতা। এবার স্ত্রীর মন রাখতে মধুচন্দ্রিমায় পাড়ি দিলেন কাঞ্চন।

সোমবার সকালেই ইনস্টাগ্রামে শ্রীময়ী জানিয়েছিলেন, দীর্ঘ অপেক্ষার অবসান হয়েছে তাঁর। অবশেষে হানিমুনে যাচ্ছেন তাঁরা। কলকাতা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করলেও কোথায় যাচ্ছেন তা জানাননি শ্রীময়ী কাঞ্চন। অবশেষে অভিনেত্রীর ছবিতেই স্পষ্ট হল তাঁদের গন্তব্য। বিগত কয়েক বছরের ভাইরাল টুরিস্ট স্পট মালদ্বীপে গিয়েছেন শ্রীময়ী কাঞ্চন। বুক করেছেন একটি সুদৃশ্য ওয়াটার ভিলা। এর এক রাতের খরচ কেমন জানেন?

বিগত তিন চার বছরে মালদ্বীপের নাম এখন সকলেরই জানা। এই দ্বীপরাষ্ট্রটির নীল জল আর অপূর্ব সুন্দর বিলাসবহুল ভিলাগুলির প্রেমে পড়েছেন বহু পর্যটক। বিশেষ করে বলিউড তারকাদের প্রিয় টুরিস্ট স্পট হয়ে উঠেছিল মালদ্বীপ। এবার বয়সে ছোট স্ত্রীর অভিমান ভাঙাতে সেই মালদ্বীপেই নিয়ে গেলেন কাঞ্চন। শ্রীময়ীর শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, তাঁদের বেডরুমের চৌকাঠ পার করলেই দিগন্ত বিস্তৃত নীল জল। তার সঙ্গে লাগোয়া সুইমিং পুল। সুদৃশ্য বেডরুমে সুন্দর করে সাজানো একটি বার্থডে কেক। বিছানাতেও ফুলের পাপড়ি ছড়িয়ে লেখা ‘শুভ জন্মদিন’। হানিমুনে গিয়ে দ্বিতীয় বার স্ত্রীর জন্মদিন পালন করে সারপ্রাইজ দিতে ভোলেননি কাঞ্চন।

মালদ্বীপে মূলত বিচ ভিলা এবং ওয়াটার ভিলা এই দু রকম ভিলা পাওয়া যায়। এর মধ্যে ওয়াটার ভিলার খরচ তুলনামূলক অনেকটাই বেশি। অনলাইন বুকিং সাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই ওয়াটার ভিলাগুলির ভাড়া শুরু হয় ভারতীয় মুদ্রায় ৫০,০০০ টাকা দিয়ে। ২ লক্ষ টাকা পর্যন্তও উঠতে পারে খরচ। আসলে কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রীময়ীর কথায় উপচে পড়েছিল অভিমান। কাঞ্চন নাকি তাঁকে সময় দেন না, হানিমুনে যাওয়ারও সময় নেই। তবে মালদ্বীপে গিয়ে শ্রীময়ীর অভিমান যে গলে জল হয়ে গিয়েছে তা বলা বাহুল্য।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow