BollywoodHoop Plus

Samantha Prabhu: বিশেষ প্রস্তুতি নিচ্ছেন সামান্থা!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, যথেষ্ট অসুস্থ সামান্থা প্রভু (Samantha Prabhu)। চিকিৎসার জন্য বিদেশ পাড়ি দেওয়ার কথা রয়েছে তাঁর। কিন্তু বিনোদন জগতে সামান্থা বহু লড়াই করে নিজের স্থান তৈরি করেছেন। তাই আপোষ তাঁর ধাতে নেই। দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সামান্থা যথেষ্ট পরিচিত মুখ হলেও বলিউড তাঁর পাখির চোখ। বলিউডের মাটিতে নিজের স্থান তৈরি করতে এবার সচেষ্ট হলেন সামান্থা।

সামান্থার মতে, তাঁর হিন্দিতে দক্ষিণী টান রয়েছে। ফলে সামান্থা হিন্দি শিক্ষকের কাছে হিন্দি ভাষার প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন। শোনা যাচ্ছে, এই হিন্দি শিক্ষক বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীদের হিন্দি ভাষার প্রশিক্ষণ দিয়েছেন। তবে বলিউড সফরে প্রথমবার সামান্থা নজর কেড়েছিলেন ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য তাঁর প্রাক্তন শ্বশুর নাগার্জুনা (Nagarjuna Akkineni) একপ্রকার ঘরের বৌ সামান্থাকে বলেছিলেন ‘বিশ্বাসঘাতক’। নাগার্জুনাকে সমর্থন করেছিলেন তাঁর পুত্র ও সামান্থার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য (Naga Chaitanya)।

ফলে সংসার ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হয়েছিলেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় সামান্থা ও নাগা চৈতন্য তাঁদের সেপারেশনের ঘোষণা করেছিলেন। এরপর সামান্থা যথেষ্ট সমালোচিত হয়েছিলেন। তাঁর নামে রটেছিল গর্ভপাতের গুজব। তবে সেই সময় পাশে দাঁড়িয়েছিলেন নাগা চৈতন্য।

পরবর্তীকালে ‘পুষ্পা : দ্য রাইজ’ ফিল্মে ‘অন্তবা’ গানে আইটেম ডান্স করে নজর কেড়েছিলেন সামান্থা। ফিরে আসতে বলেছিলেন নাগার্জুনা। ফিরে যাননি সামান্থা। আপাতত তিনি নিজের কেরিয়ারে মন দিয়েছেন।

whatsapp logo