whatsapp channel

Madhumita Sarcar: বলিউডে পা রাখার আগেই সর্বনাশ মধুমিতার!

টলিপাড়ার টেলি দুনিয়া এবং মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar)। একাধিক ধারাবাহিকে যেমন অভিনয় ও নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, তেমনি তিনি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিপাড়ার টেলি দুনিয়া এবং মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar)। একাধিক ধারাবাহিকে যেমন অভিনয় ও নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, তেমনি তিনি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়। সম্প্রতি টলিউডে বড় পর্দাতেও দেখা গেছে তাকে। কাজ করেছেন ওয়েবসিরিজেও। এসবের পাশাপাশি, প্রায়ই জীবনের নানা অধ্যায় ও মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। প্রায়ই নানা অবতারে দেখা যায় অভিনেত্রীকে। সৌন্দর্য দিয়ে তিনি অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার করেন প্রায়ই।

কয়েকমাস আগে শোনা গিয়েছিল যে টালিগঞ্জ থেকে এবার মুম্বইয়ে পাড়ি দিতে চলেছেন এই অভিনেত্রী। এই খবরটা সত্যিও হয়েছিল। বাঙালি পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের ‘ফর্জ’ ছবিতে অভিনয় করার কথা ছিল মধুমিতার। তবে সেই ছবির ভবিষ্যৎ নিয়ে এবার শুরু হল টানাপোড়েন। বি-টাউন সূত্রে খবর এখনো নাকি এই ছবির শুটিংয়ের কাজ শুরু করাই যায়নি। তাই একথা বলাই যায় যে অভিনেত্রীর বলিউড ডেবিউ আপাতত বিষ বাঁও জলেই।

কিন্তু কেন এখনো অনিশ্চিত এই ছবি? কেনই বা এখনো কাজ শুরু হয়নি ছবির। এই বিষয়ে তেমন তথ্য না পাওয়া গেলেও কানাঘুষো শোনা কথার ভিত্তিতে এটাই অনুমান করা হচ্ছে যে এই ছবির বাজেটের জন্য যে টাকার প্রয়োজন তা এখনো পর্যন্ত জোগাড় করে উঠতে পারেননি প্রোডিউসাররা। সেই কারণেই নাকি পরিচালক শুটিং শুরু করতে পারেননি। সেই কারণে এখন অভিনেত্রী অপাতত বাংলা ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র আউটডোর শুটিংয়ে রয়েছেন অরুনাচলে।

প্রসঙ্গত, মধুমিতা সরকার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে অনার্স করেন। তিনি মূলত  ‘বোঝেনা সে বোঝেনা  টেলিভিশন’ ধারাবাহিকের  ‘পাখি ‘, ‘কেয়ার করি না’র  ‘জুনি’ ও  “কুসুম দোলা’র ‘ ইমন’ চরিত্রের জন্য পরিচিতি। এছাড়া তিনি মডেলিংও করেছেন। সম্প্রতি, তাকে দেখা গেছে বাংলা ছবি ‘দিলখুশ’-এ। তারপরেই তার বি-টাউনে পা রাখার কথা ছিল।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা