BollywoodHoop Plus

Salman Khan: সলমানের ফ্ল্যাটে ভাড়া থাকতে চান? প্রতি মাসে কত টাকা গুনতে হবে জানেন!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর মতো একই পথে হাঁটলেন সলমান খান (Salman Khan)। তিনিও এবার নিজের একটি অ্যাপার্টমেন্ট ভাড়া দিলেন। সলমানের অ্যাপার্টমেন্টটির অবস্থান মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলের একটি বহুতলে।

সলমানের বাসস্থান হল ব্যান্ড স্ট্যান্ডের গ্যালাক্সি হাইটস অ্যাপার্টমেন্ট। সেখানে অত্যন্ত সাধারণ জীবনযাত্রা নির্বাহ করেন সলমান। কিন্তু তিনি যে অ্যাপার্টমেন্টটি ভাড়া দিয়েছেন, তা মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলের শিব অস্থান হাইটসের চৌদ্দ তলায়। এই অ্যাপার্টমেন্টটি 758 স্কোয়‍্যার ফিটের। অ্যাপার্টমেন্টের ভাড়াটেকে অ্যাডভান্স 2.85 লক্ষ টাকা ভাড়া দিতে হয়েছে। শোনা যাচ্ছে, গত 6 ই ডিসেম্বর 33 মাসের ভাড়ার চুক্তির বিনিময়ে ওই অ্যাপার্টমেন্টটি ভাড়া দিয়েছেন সলমান। এই অ্যাপার্টমেন্টটি ছাড়াও মুম্বই জুড়ে সলমানের একাধিক সম্পত্তি রয়েছে। সলমান খান ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের নামে আট লক্ষ পঁচিশ হাজার টাকার বিনিময়ে একটি ডুপ্লেক্স ভাড়া দিয়েছেন সলমান। মাকবা হাইটসের সতের এবং আঠারো তলা জুড়ে রয়েছে এই ডুপ্লেক্সটি। এছাড়াও সলমানের পনভেল ফার্ম হাউস বিখ্যাত।

তবে তিনি পনভে ফার্ম হাউস ভাড়া দেওয়ার কথা ভাবতেই পারেন না। কারণ প্রায়ই নিজের জন্য একটু নিরিবিলি খুঁজতে সলমান চলে যান সেখানে। এছাড়াও গত বছর লকডাউনের সময় সপরিবার ও বন্ধুদের সঙ্গে পনভেল ফার্ম হাউসে ছিলেন সলমান। এমনকি এই ফার্ম হাউসে গিয়ে নিজের পছন্দের গাছ লাগান তিনি।

চলতি বছর মুক্তি পেয়েছে সলমা অভিনীত ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। এই ফিল্মে তাঁকে এক শিখ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। বক্স অফিসে এই ফিল্ম মাঝারি ধরনের সফল হয়েছে। তবে শেষ হয়ে এসেছে সলমানের আগামী ফিল্ম ‘টাইগার থ্রি’-এর কাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ‘টাইগার থ্রি’ মুক্তি পেতে চলেছে আগামী বছর।

Related Articles