whatsapp channel

সবুজ গাউনে স্পষ্ট বেবি বাম্প, গর্ভবতী অবস্থাতেই বিজ্ঞাপনের শুটিংয়ে অভিনেত্রী অনুষ্কা শর্মা!

সদ্য ফিরলেন দুবাই থেকে অনুষ্কা-বিরাট। আইপিএল শেষ,এবার ঘরে ফেরার পালা। অন্তত অনুষ্কা এটাই বলেন " After all , we're all just walking each other home " 💫 পরিবারকে বড্ড ভালবাসেন…

Avatar

HoopHaap Digital Media

সদ্য ফিরলেন দুবাই থেকে অনুষ্কা-বিরাট। আইপিএল শেষ,এবার ঘরে ফেরার পালা। অন্তত অনুষ্কা এটাই বলেন ” After all , we’re all just walking each other home ” 💫 পরিবারকে বড্ড ভালবাসেন তিনি, তাইতো যেদিন থেকে মাতৃত্বের খবর নিজে জানতে পেরেছেন সেদিন থেকেই বিরাটের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ছিলেন বলিউডের স্বনামধন্যা অভিনেত্রী অনুষ্কা।

দুবাইতে থাকতেই নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি, মরু দেশেই সেলিব্রেট করেছেন বিরাটের জন্মদিন, এবার চেনা শহরে ফিরেছেন। বাবা-মায়ের কোলে আশ্রয় নিয়েছেন আরেক হবু মা। খুশি অনুষ্কার বাবাও। মেয়ের লাবন্যকে ক্যামেরা বন্দী করতে চাইছেন। এক বিকেলের চায়ের আড্ডায় মেয়ের হাসি ক্যামেরায় ধরলেন বাবা। কিন্তু মেয়েও বাবাকে নিয়েই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

জানুয়ারিতেই দুই থেকে তিন হবেন এই দম্পতি। খুশির জোয়ারে ভাসছে ক্রিকেট পরিবার ও ফিল্মি দুনিয়া। প্রথম মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করছেন অনুষ্কা। বিরাটও পিতৃত্বকালীন ছুটি নিয়ে নিয়েছেন। স্ত্রীর সঙ্গে সময় কাটাতে চান বিরাট। এদিকে চেনা শহরে ফিরে কাজে মন দিলেন অনুষ্কা। এতদিন কাজ থেকে বিরাম নিয়েছিলেন তিনি। সামান্য বিজ্ঞাপনের শ্যুটিং এও দেখা যায়নি তাঁকে। তাই এবার বেবি বাম্প নিয়েই বিজ্ঞাপনের শ্যুটিং এ মন দিলেন। কাজের প্রতি প্রবল নিষ্ঠা না থাকলে এই অবস্থায় কাজ করা যায় না, তা আরও একবার প্রমাণ করে দিলেন নায়িকা। সম্প্রতি অনুষ্কার কিছু ছবি ভাইরাল হয়েছে। ভ্যানিটি ভ্যান থেকে নামছেন তিনি। তাঁর পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। খবর আছে যে মুম্বইয়ের স্টুডিওতে টানা সাতদিন শুটিং করবেন তিনি। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছে। ডিরেক্টরের কথায় বেশ চনমনে রয়েছেন অনুষ্কা ফ্লোরে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে বিরাট কোহলি তিনিও কিছু কম যান না, স্ত্রীর সঙ্গে থাকার পাশাপাশি বাড়িতেই পুরদমে ঘাম ঝড়াচ্ছেন। ছুটিতে নিজের শরীরচর্চার কোন ঘাটতি রাখছেন না বিরাট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media