BollywoodHoop PlusHoop Viral

লাইভে এসে রাজ কুন্দ্রার কুকীর্তির পর্দা ফাঁস করলেন শার্লিন চোপড়া, ভাইরাল ভিডিও

একে পর্ণ ভিডিও বানানো এবং তা বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র। এবারে আসরে নামলেন অ্যাডাল্ট মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া

সোশ্যাল মিডিয়ায় নিজের চাঞ্চল্যকর মতামত পেশ করলেন শার্লিন। কী বললেন তিনি রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে? শার্লিন অত্যন্ত মার্জিত হিন্দিতে বলেন, “আমিই সেই প্রথম ব্যক্তি যে কিনা গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দিই। সমনের জবাব দিতে আমি আমি সাইবার সেলের মুখোমুখি হয়েছি। আমি লুকিয়ে পড়িনি অথবা এমন কথাও বলিনি, শিল্পা এবং ওর বাচ্চাদের কথা ভেবে আমার মন কাঁদছে”. এদিন শার্লিন এও বলেন, ‘এই বিষয় নিয়ে আমার অনেক কিছু বলবার আছে। কিন্তু এই বিষয়টি এখন আদালতে বিচারাধীন, তদন্ত চলছে। তাই এই মুহূর্তে এই নিয়ে কোনও মন্তব্য করাটা অনুচিত। তাই আমি মিডিয়া বন্ধুদের কাছে অনুরোধ জানাচ্ছি এই নিয়ে পরবর্তীতে আমাকে কোনও প্রশ্ন না করতে, প্রয়োজনে সাইবার সেলের কাছে আমার বয়ানের কপি চেয়ে নিতে, যদি সম্ভবপর হয় তো। ধন্যবাদ… জয় হিন্দ’।

মডেল অভিনেত্রী এও বলেছেন পর্ন ছবিতে কাজ করার জন্য রাজ আমাকে ছবি পিছু ৩০ লক্ষ টাকা দিতেন। এখন নেট জনতার প্রশ্ন, তাহলে তিনি আগে কেনো মুখ খোলেননি? শার্লিন চোপড়ার স্পষ্ট জবাব, প্রয়োজনে সাইবার সেলের কাছে আমার বয়ানের কপি চেয়ে নিন।

উল্লেখ্য, শার্লিন চোপড়া একটা সময়  বিগ বস রিয়ালিটি শোর একজন প্রতিযোগী ছিলেন। যদিও বাদ যান। ২০১২ সালে, তিনি ‘প্লেবয়’ ম্যাগাজিনের প্রচ্ছদ মডেল হিসেবে নির্বাচিন হন। অভিনেত্রীর মাতা ছিলেন মুসলিম এবং পিতা খ্রিস্টান । শার্লিন এরপর সুইডিশ ইনস্টিটিউট কলেজ অব হেল্থ সাইন্সেস থেকে আকুপাংকচার বিষয়ে এমএস ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি তিনি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ের টিচার্স কলেজ থেকে শিক্ষা বিষয়ে এমএ এবং ওয়াশিংটন অলিম্পিয়ার দ্য এভারগ্রিন স্টেট কলেজ থেকে লিবারেল আর্টস বিষয়ে বিএ ডিগ্রি লাভ করেন। ২০০২ এ তেলেগু ফিল্ম দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন। বলিউডেও অভিনয় করেন কিন্তু প্রতিষ্ঠিত অভিনেত্রী হয়ে উঠতে পারেননি। ২০১৬ সালে ওয়াজা তুম হো সিনেমায় শার্লিন চোপড়াকে শেষ বার দেখা যায়। বর্তমানে তিনি একজন ভারতীয় অ্যাডাল্ট স্টারের সমান।

whatsapp logo