Bengali SerialHoop Plus

Mohana Maiti: উচ্চ মাধ্যমিক দিয়েই বিয়ের পিঁড়িতে ‘গৌরী এলো’-র নায়িকা!

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এ সম্প্রতি অংশগ্রহণ করেছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’- র গৌরী ওরফে মোহনা মাইতি (Mohana Maiti) ও ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Banerjee)। শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সামনে মোহনার একের পর এক সিক্রেট ফাঁস করলেন বিশ্বরূপ। এর আগে ‘দিদি নং ওয়ান’-এর একটি প্রোমোয় দেখা গিয়েছিল, বিশ্বরূপ বলছেন, মোহনা সকলের টিফিন চুরি করে খান। এবার তিনি বললেন, বিয়ের দিকে এগোচ্ছেন পর্দার গৌরী।

গত সপ্তাহে প্রচুর কাঠখড় পুড়িয়ে অবশেষে ‘গৌরী এলো’ হয়েছে বেঙ্গল টপার। যদিও এই ধারাবাহিকে প্রচুর অতিলৌকিক ঘটনা দেখানো হচ্ছে, কিন্তু দর্শকদের অনেকেরই যথেষ্ট পছন্দ এই ধরনের চিত্রনাট্য। ‘দিদি নং ওয়ান’-এ দর্শকদের অনেকেই তাঁদের পছন্দের নায়ক- নায়িকা ঈশান ও গৌরীকে প্রচুর প্রশ্ন জিজ্ঞাসা করেছেন যা থেকে এই জুটির জনপ্রিয়তা বোঝা গিয়েছে। গৌরী ওরফে মোহনা বর্তমানে অষ্টাদশী। চলতি বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন তিনি। কিন্তু বিশ্বরূপের মতে, মোহনা পরীক্ষা দেওয়ার পরই শুরু করে দিয়েছেন বিয়ের প্রস্তুতি।

এদিন রচনা, মোহনাকে জিজ্ঞাসা করেন, তিনি কেমন আছেন ও ‘গৌরী এলো’-র শুটিং নিয়ে কতটা ব্যস্ত! এর আগেও মোহনা এসেছিলেন ‘দিদি নং ওয়ান’-এ। সেই সময় তিনি বলেছিলেন, সামনে বড় পরীক্ষা রয়েছে। ফলে যথেষ্ট চাপ যাচ্ছে তাঁর উপর। এবার মোহনা জানালেন, পরীক্ষা হয়ে গিয়েছে। ফলে চাপ অনেকটাই কম। তবে ধারাবাহিকের ব্যস্ততা রয়েছে। মোহনা এই কথা বলা মাত্রই বিশ্বরূপ মন্তব্য করেন, একটা সময় ছেলেরা যে গতিতে পড়াশোনা করলে পরিবারে বলা হত আর দুটো বছর কাটানোর পর তাকে পানের দোকান করে দেওয়া হবে। মেয়েদের বলা হত, আর দুটো বছর কাটিয়ে নেওয়ার পর তাঁদের বিয়ে দেওয়া হবে। মোহনা দুটো বছর কাটিয়ে নিয়েছেন। ফলে তিনি বর্তমানে বিয়ের দিকেই এগোচ্ছেন। এমনকি মজা করে বিশ্বরূপ বলেন, তাঁরা মোহনার জন্য পাত্র খুঁজে রেখেছেন।

বেঙ্গল টপার হলেও আগামী 12 ই জুন থেকে ‘গৌরী এলো’-র স্লট পরিবর্তন হচ্ছে। সন্ধ্যা সাড়ে সাতটার পরিবর্তে সন্ধ্যা ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘গৌরী এলো’। একটি ছোট টাইম লিপ নিয়েছে এই ধারাবাহিক। গৌরী ও ঈশানের জীবনে এসেছে তাদের কন্যাসন্তান তারা। তারা আসলে কে? মা ঘোমটাকালীর প্রতিরূপ? উত্তর পেতে হলে চোখ রাখতে হবে ‘গৌরী এলো’-র আগামী পর্বগুলিতে।

whatsapp logo