BollywoodHoop Plus

Urfi Javed: ছকভাঙা সাজে ভক্তদের নাড়িয়ে দিলেন উরফি

কখনো নগ্নিকা, কখনো আবার হালকা পোশাকে ঢেকে রাখা গোপন স্থান, এই রূপে তাকে দেখা যায় প্রায়ই। পোশাক বিতর্কে প্রায়ই চর্চার তুঙ্গে থাকেন উরফি জাভেদ (Urfi Javed) প্রায়ই তাকে নিয়ে সমালোচনা হয় বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সব জায়গায়। হতে থাকে রকমারি ট্রোল। তবে তাতে বিশেষ আমল দেননা উরফি। তিনি নিজের মেজাজে, নিজের ফ্যাশন নিয়েই থাকেন। বারবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেও জনসমক্ষে আসেন অর্ধনগ্নিনী অবতারে। কিন্তু একি? এবার কি রূপে অবতীর্ণ হলেন উরফি?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এবার ভিন্ন অবতারে দেখা দিলেন চর্চিত মডেল উরফি জাভেদ। বোল্ড পোশাকে নয়, এবার উরফি ধরা দিলেন ট্র্যাডিশনাল পোশাকে। আর তা দেখে অবাক অনুরাগী থেকে সমালোচক সকলেই। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস আপলোড করেছেন বলিপাড়ার এই মডেল। আর সেই রিলসে উরফিকে দেখা গেছে অন্য মেজাজে। তার কারণ হল তার পোশাক। না না বোল্ড লুকে নয়, উরফি পরেছেন হালকা গোলাপি রংয়ের ফ্লোরাল শারারা। সঙ্গে ম্যাচিং দোপাট্টা আর মাথায় পাসা। এক্কেবারে মোঘল রানীর মতো লুকে ধরা দিলেন উরফি। ঠিক যেন একেবারে ছক ভেঙে অন্য রূপে হাজির মিস জাভেদ। ছবির ক্যাপশনে লেখা, ‘কারণ আমি শুধুই হালা আর হানিয়া ভালোবাসি’। আর সেই দেখে হতবাক সকলেই। এ কোন উরফি? প্রশ্ন মনে নিয়ে উঠে এসেছে নানান মন্তব্য।

রিলস ভিডিওর কমেন্ট বক্সে কেউ কেউ উরফির সৌন্দর্যের প্রশংসা করেছেন, কেউ জানিয়েছেন ভালোবাসা। তবে বেশিরভাগ মন্তব্যই উঠে এসেছে তির্যক দৃষ্টিভঙ্গি থেকে। কারণ এই অনুগামী বলেছেন, “মনে হচ্ছে শুধরে গেছে মেয়েটা”; কেউ আবার মন্তব্যে লিখেছেন, “কবে থেকে এই পরিবর্তন?”; আবার কেউ বলেছেন, “মনে হচ্ছে প্রথমবার উরফিকে পোশাক পরতে দেখলাম”। এক অনুরাগী আবার মশকরা করে লিখেছেন, “শরীর ভালো আছে তো?”; আবার কেউ লিখেছেন, “ডাক্তার ডাকতে হবে মনে হচ্ছে”।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত, বরাবর বোল্ড লুকেই দেখা গেছে মডেল উরফি জাভেদকে। শরীর দেখানোর অভিযোগও উঠে এসেছে অনেকবার। তবে তাতে বেপাত্তা উরফি। তিনি বরাবর নিজের ফ্যাশন ডিজাইনারের তৈরি নানা পোশাক দিয়েই ঢেকে এসেছেন তার আব্রু।

whatsapp logo