whatsapp channel

তুখোড় বুদ্ধিতে অবাক করে দিচ্ছে সকলকে, বাস্তবে কে এই বোধিসত্ত্ব! জানুন খুদে নায়কের পরিচয়

অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে দর্শকদের একটি বড় অভিযোগ রয়েছে বর্তমান টেলিভিশন চ্যানেলগুলির প্রতি। সাম্প্রতিক কালে সিরিয়াল মানেই শাশুড়ি-বৌমার ঝগড়া অথবা ত্রিকোণ প্রেমের কাহিনী। সিরিয়ালগুলি শুরু হওয়ার আগে প্রোমোতে যে কাহিনীর…

Avatar

Advertisements
Advertisements

অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে দর্শকদের একটি বড় অভিযোগ রয়েছে বর্তমান টেলিভিশন চ্যানেলগুলির প্রতি। সাম্প্রতিক কালে সিরিয়াল মানেই শাশুড়ি-বৌমার ঝগড়া অথবা ত্রিকোণ প্রেমের কাহিনী। সিরিয়ালগুলি শুরু হওয়ার আগে প্রোমোতে যে কাহিনীর আভাস দেওয়া হয়, অধিকাংশ ক্ষেত্রে সিরিয়াল শুরু হওয়ার পর সেই কাহিনী অবলুপ্ত হয়ে যায়। নায়ক-নায়িকার তুলনায় অন্য চরিত্রগুলি প্রাধান্য পেতে শুরু করে। ফলে দর্শকরা প্রায়ই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিরিয়াল বন্ধ করে দেওয়ার আবেদন করতে থাকেন। এমনকি ইদানিং ছোটদের জন্য খুব কম সংখ্যক সিরিয়াল ও ফিল্ম তৈরি হয়। তবে এবার একরত্তিদের সাথে সময় কাটাতে আসছে বোধিসত্ত্ব, তার বোধবুদ্ধির গল্প নিয়ে।

Advertisements

শাশুড়ি-বৌমার কূটকাচালির ছক ভেঙে দিতে চলছে ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’। জি বাংলায় আসতে চলেছে এই নতুন সিরিয়াল। কাহিনীর কেন্দ্রে রয়েছে মাত্র আট বছরের একটি ছেলে। তার নাম বোধিসত্ত্ব। ছোট হলেও তার বুদ্ধির কাছে হার মেনে যায় বাড়ির বড়রা। এই ধরনের শিশুদের ক্ষেত্রে স্বাভাবিক ভাবেই তাদের মা-বাবারা সামলাতে হিমশিম খান। কিন্তু শিশুরা যা বলছে , তা অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় সত্যি।

Advertisements

সিরিয়ালে বোধিসত্ত্বর চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী রায়ান গুহনিয়োগী (Rayan Guhaniyogi)। তার মায়ের চরিত্রে অভিনয় করছেন সোনালি চৌধুরী (Sonali Chowdhury) ও বাবার চরিত্রে রয়েছেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। চ্যানেলের তরফে এই সিরিয়াল প্রসঙ্গে সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee) বললেন, জি বাংলা বরাবর নতুন কিছু উপহার দিতে চায় তার দর্শকদের। সেই নতুন উদ্যোগের একটি অংশ ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’।

Advertisements

রায়ানের মা মৌমিতা গুহনিয়োগী (Moumita Guhaniyogi) জানালেন, সেন্ট লরেন্স স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র রায়ান কবিতা বলতে, নাচতে পছন্দ করে। পর্দার বোধিসত্ত্বর মতো বাস্তবের রায়ানও বুদ্ধিমান। ভাল নাটক করে সে। রায়ানের মা-বাবা প্রায়ই তার কবিতার ভিডিও ফেসবুকে শেয়ার করেন। এমনই একটি ভিডিও দেখে চ্যানেলের তরফে অডিশনের ডাক আসে রায়ানের কাছে। রায়ান সিলেক্ট হয় ‘বোধিসত্ত্ব’ রূপে।

Advertisements

whatsapp logo
Advertisements