whatsapp channel

Ananya Guha: ‘মিঠাই’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন ‘কৃষ্ণকলি’-র মুন্নি

যৌথ পরিবারের মিষ্টি মিষ্টি গল্প মিঠাই। এতদিন ধরে টি আর পি তালিকায় টানা প্রথম স্থানেই ছিল, কিন্তু হঠাৎ করেই মিঠাই এর নম্বর কমতে শুরু করে। এখন মিঠাই দাড়িয়ে আছে ২…

Avatar

যৌথ পরিবারের মিষ্টি মিষ্টি গল্প মিঠাই। এতদিন ধরে টি আর পি তালিকায় টানা প্রথম স্থানেই ছিল, কিন্তু হঠাৎ করেই মিঠাই এর নম্বর কমতে শুরু করে। এখন মিঠাই দাড়িয়ে আছে ২ বা ৩ নম্বরে। কেনো? দর্শকরা কি আর মিঠাই রাণীকে চাইছে না নাকি গল্প পছন্দ হচ্ছে না?

মিঠাই এর গল্প প্রথম থেকেই একটু আলাদা ধাঁচের ছিল। কূটকচালি কম, যৌথ পরিবারে টক মিষ্টি সম্পর্কের টানাপোড়েন নিয়ে এগিয়ে যায় গল্প। বিশেষ করে উচ্ছেবাবু ও মিঠাইয়ের সম্পর্কের দোলাচল দর্শকরা বেশ উপভোগ করে। এমনকি মিঠাই সিদ্ধার্থের আই লাভ ইউ পর্বও দেখানো হয়। এরপরেও গল্পের নম্বর কমছে!!
আম

সিদ্ধার্থ বা উচ্চেবাবু নয়, সিদ্ধার্থ এখন হল রিকি দ্যা রকস্টার। মিঠাই রানী বুঝতেই পারছে না এই রিকি হল আসল উছেবাবু। এদিকে গল্পে অনেকদিন আগেই এন্ট্রি নিয়ে নিয়েছে অ্যাঞ্জি। দর্শকরা এখন অ্যাঞ্জি ও সিদ্ধার্থের কেমিস্ট্রি মেনে নিতে পারছে না। দর্শকদের চোখে অ্যাঞ্জি হল এক প্রকার গেঞ্জি। এই অ্যাঞ্জির প্রতি সিদ্ধার্থের মাখোমাখো প্রেম বিরক্ত দর্শকরা, আর এতেই টি আর পি কমছে হুহু করে।

গল্পের রেশ ধরে রাখতে গল্পে আসতে চলেছে এবার আরো একটি নতুন মুখ ও নতুন চরিত্র। ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন কৃষ্ণকলি’র মুন্নি। নিখিলের ভাইয়ের মেয়ে এখন একের পর এক ধারাবাহিকের চেনা মুখ হয়ে উঠছে। কলেজের প্রথমবর্ষের ছাত্রী এই মুন্নি ওরফে অনন্যা, একদিকে টেলিভিশন অন্যদিকে পড়াশুনো দুটোই ব্যালান্সড করে এগিয়ে চলেছেন। খুব তাড়াতাড়ি অনন্যাকে দেখা যাবে মিঠাই ধারাবাহিকে। ওমকার ভট্টাচার্যর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অনন্যা। এখন দেখার বিষয় হল, আবার কি সেরার সেরা ধারাবাহিক হবে মিঠাই? অনন্যা কি দর্শক মনে জায়গা করতে পারবে মিঠাই দিয়ে?

whatsapp logo