whatsapp channel

করোনাকে জয় করে সম্পূর্ণ সুস্থ সকলের প্রিয় অপা-দি, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

টলিউডে একের পর এক করোনাভাইরাসের হানা পড়েই চলেছে। অক্টোবরের ২১ এ করোনার প্রবেশ হয় টলিউডের সকলের প্রিয় অপাদির অন্দরে। অপরাজিতা আঢ্য এবং তাঁর পরিবারের ৪জন কোভিড আক্রান্ত আক্রান্ত হন। তাঁর…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে একের পর এক করোনাভাইরাসের হানা পড়েই চলেছে। অক্টোবরের ২১ এ করোনার প্রবেশ হয় টলিউডের সকলের প্রিয় অপাদির অন্দরে। অপরাজিতা আঢ্য এবং তাঁর পরিবারের ৪জন কোভিড আক্রান্ত আক্রান্ত হন। তাঁর কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই আইসোলেশনে থাকছিলেন অভিনেত্রী। ডাক্তারের পরামর্শে,নির্দিষ্ট ডায়েটে থাকছিলেন অভিনেত্রী।

ধীরে ধীরে অভিনেত্রী ও পরিবারের বাকিদের শারীরিক অবস্থা স্থিতিশীল হয়। অবশেষে করোনাকে আউট করে জয়ী হলেন অভিনেত্রী। আবার নিজের কাজের জায়গাতে ফিরে বেশ খুশি অপাদি৷ নিজেই সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা মুক্তির কথা জানালেন। সকলের প্রিয় অপাদির করোনাকে হারানোর সুখবর শুনে অনেকে উৎসাহী ভক্তরা৷ শুভেচ্ছা বার্তাও জানান।

 

View this post on Instagram

 

Covid হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

এবার শুধু অভিনেত্রীকে পর্দায় দেখার অপেক্ষা৷ সম্প্রতি অপাদি স্টার জলসার ‘হাসিওয়ালা কোম্পানি’র রিয়ালিটি শোয়ের শুটিং করছিলেন। এছাড়াও স্টার জলসার কুকারি শো ‘রান্নাবান্না’তে দেখা যাচ্ছিল অপরাজিতা আঢ্যকে। পাশাপাশি বড় পর্দাতে ‘চিনি’ সিনেমাতে মধুমিতার সাথে অভিনয় করেছিলেন অভিনেত্রী। পুনরায় কাজে ফিরলেন।

প্রসঙ্গত, অপাদি অসুস্থ থাকলেও কোজাগরী লক্ষীপুজোর নিজের হাতে মাকে বরণ করেছিলেন। মা লক্ষ্মীর মূর্তিকে প্রতি বছরের মতোই শাড়ি, সোনার গয়না দিয়ে নিপূণ হাতে সাজিয়ে তুললেন তিনি । তারপর সেই সাজ নিজেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে লিখলেন ‘‘আমার মা কে ঠিক সাজাতে পেরেছি”। বাড়ির সদস্যরা মিলেই মায়ের পুজো করলেন আর সেই ছবি নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন।

 

View this post on Instagram

 

আমার মা কে ঠিক সাজাতে পেরেছি

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media