BollywoodHoop PlusHoop Trending

এখন থেকেই তৈমুরের জন্য আসছে বিয়ের সম্বন্ধ, তালিকায় রয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী

মাত্র চার বছর বয়সেই বিয়ের প্রস্তাব পাচ্ছে খুদে তৈমুর। বাজারে এতো তাঁর ডিমান্ড যে মম করিনা এখন থেকেই বিপাকে পড়েছেন। ছেলের এমন ক্রেজ দেখে আক্কেলগুড়ুম তাঁর। সম্প্রতি এক গ্ল্যামারাস ড্যান্সার বিয়ে করতে চান তৈমুরকে। করিনার কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দেন তিনি। তাঁর নাকি এই তৈমুরকেই পছন্দ। এমনকি অপেক্ষা করতেও রাজি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

গ্ল্যামারাস, হট-সেক্সি ড্যান্সার নোরা ফাতেহির এমন আজব দাবী শুনে রীতিমত চমকে যান বেবো। নোরার মুখ থেকে এমন কথা শুনে কয়েক মুহূর্তের জন্য থমকে গিয়েছিলেন করিনা। এদিকে নোরা বউমা হতে চেয়ে নাছোড়বান্দা।

এরপর করিনা পর নিজেই হেসে উঠলেন এবং নোরাকে বললেন,‘‘যাই হোক, ওর বয়স তো অনেক কম। বিয়ে এখন অনেক দূরের ব্যাপার।’’ করিনার উত্তর শুনে আরও জোর দিয়ে নোরা জানান ‘‘দরকার হলে ওর জন্য অপেক্ষা করব আমি। শুধু চাই, ও তাড়াতাড়ি বড় হয়ে যাক।’’

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ভাবছেন এমন ঘটনা কবে কোথায় হল? এই পুরো ঘটনা ঘটেছে করিনার রেডিয়ো চ্যাট শো হোয়াট উইমেন ওয়ান্টস-এ। এখানেই আমন্ত্রিত ছিলেন নোরা ফাতেহি। তারই একটি সাক্ষাৎকার নিচ্ছিলেন বেবো। সেখানে নোরাকে জিজ্ঞেস করা হয় যে তিনি কী চান? এর উত্তরে নোরা সোজা সাপটা বলেন ‘‘তৈমুরকে বিয়ে করতে চাই আমি।’’ এরপরেও করিনা নোরার নাচের প্রশংসা করেন, তখন নোরা আরেকটু বিশ্লেষণ করে করিনাকে বলেন, ‘‘তা হলে তো আমি আর তৈমুর এনগেজমেন্ট কিংবা বিয়ের কথা ভাবতেই পারি। তাই না!’’ দেখুন করিনা ও নোরার মজাদার সাক্ষাৎকার।

Related Articles