whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লেহেঙ্গা চোলিতে লালপরী, আবেদনময়ী চাহনিতে বুকের ধুকপুক বাড়ালেন শ্রাবন্তী

মিষ্টি মুখের সঙ্গে আবেদন ভরা লাস্যের দুর্দান্ত ককটেল শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টলিউড ইন্ডাস্ট্রির যথেষ্ট মূল্যবান সম্পদ তিনি। শিশু শিল্পী হয়ে অভিনয়ে পা রাখার পর বর্তমানে শ্রাবন্তী প্রথম সারির একজন নায়িকা। মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে দর্শক টানার পাশাপাশি ভিন্ন ধরণের ছবিতেও দেখিয়েছেন নিজের অভিনয় প্রতিভা। এক দশক কেটে গেলেও শ্রাবন্তীর যৌবন যেন অফুরন্ত। বয়স বাড়তেই চায় না তাঁর।

কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ নায়কের সঙ্গেই অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে ডেবিউ করেছিলেন, পরবর্তীতে তাঁরই নায়িকা হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তরুণ প্রজন্মের অভিনেতাদের সঙ্গেও রোম্যান্স করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তবে বাস্তব জীবনটা অনেকটাই আলাদা। একাধিক বার প্রেম আসলেও শেষ পর্যন্ত টেকেনি কোনোটাই। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসার খোঁজ পেতে ব্যর্থ হন অভিনেত্রী। প্রথম বিয়ে শ্রাবন্তীর অনেক কম বয়সে। মাতৃত্বের সুখও পান তিনি কম বয়সে।

ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুককে নিয়েই এখন শ্রাবন্তীর সংসার। পাশাপাশি মাঝে বেশ কিছুটা সময় সিনেমার পরিমাণ কমিয়ে দিলেও এখন আবার কাজে ফিরেছেন তিনি। বেশ কিছু নতুন প্রোজেক্টের কথা শোনা যাচ্ছে তাঁর। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়তা বাড়িয়েছেন শ্রাবন্তী। ছবি, ভিডিও শেয়ার করে ফলোয়ার্স বাড়িয়ে চলেছেন তিনি। চট্টোপাধ্যায় ওরফে ঝিনুককে নিয়েই এখন শ্রাবন্তীর সংসার। পাশাপাশি মাঝে বেশ কিছুটা সময় সিনেমার পরিমাণ কমিয়ে দিলেও এখন আবার কাজে ফিরেছেন তিনি। বেশ কিছু নতুন প্রোজেক্টের কথা শোনা যাচ্ছে তাঁর। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়তা বাড়িয়েছেন শ্রাবন্তী। ছবি, ভিডিও শেয়ার করে ফলোয়ার্স বাড়িয়ে চলেছেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তীর কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ছবিগুলি অভিনেত্রীর নিজস্ব প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি। বরং তাঁর এক ফ্যানপেজের তরফে ছবিগুলি ভাগ করে নেওয়া হয়েছে। ছবিতে লাল লেহেঙ্গা চোলিতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। হাতে লাল এক গোছা চুড়ি, গলায় কুন্দনের হার এবং মাথায় টিকলি পরে সেজেছেন তিনি। সঙ্গে গ্ল্যাম মেকআপে সাজ সম্পূর্ণ হয়েছে অভিনেত্রীর। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রাবন্তীকে। অনেকে তাঁকে ‘লালপরী’ও বলেছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই