whatsapp channel
BollywoodHoop Plus

মায়ের জন্মদিনে মেয়ে সারার আবেগঘন পোস্ট! নিমেষে ভাইরাল

বলিউডের অন্যতম ফ্যাশান আইকন সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা। পতৌদি বাড়ির বড় মেয়ে। এই স্টারকিড মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুল জীবনের পড়াশোনা শেষ করে পরে উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেন তিনি। তার পরই ফিরে এসে বলিউডে অভিনয়ের সুযোগ পান। অভিনয়ের আগে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য সারা মা অমৃতার সঙ্গে ফোটোশ্যুট করেন। এরপর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। মডেলিং এর সাথে সাথে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সারা আলি খান অভিষেক করেন। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’,’কুলি নং ওয়ান’ সিনেমা দিয়ে অভিষেক করেন অভিনেত্রী। এই অভিনেত্রী নিজের ফ্যাশনে এখন থেকে মাত করে রেখেছেন বলিউড তাই তো অনেকে ফ্যাশানিস্তাও বলে থাকেন।

২০০৪ সালে সইফ-অমৃতার বিয়ে ভেঙে যাওয়ার সময় সারার বয়স ছিল ৯ বছর। তার পর তিনি তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে বড় হন অমৃতার কাছেই। তা বলে বাবার প্রতি ভালোবাসা কমেনি। বাবা ও সৎ মা করিনা কাপুর খানকে ও বেশ সম্মান করেন অভিনেত্রী। তবে মা অমৃতাকে বেশি ভালোবাসেন। দুজনে বেস্ট ফ্রেন্ড। অবসর সময়ে অভিনেত্রী নিজের মায়ের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। মাত্র কয়েকদিনের জন্যও ওনাকে ছাড়া থাকলে সারার বড্ডো মন খারাপ হয়। তিনি নিজের মায়ের কাছে কোনোদিন কোনো কিছু লুকোতে পারেন না। আবার তিনি মাকেই আমি সবথেকে বেশি ভয় পান।

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি সারা জীবন তাঁর মায়ের সঙ্গে থাকতে চান। যখন অমৃতা নিজের মেয়ের বিয়ের পরিকল্পনার কথা বলেন, তখন মেয়ের একটু মন খারাপ হয়ে যায়। কিন্তু উনিও তো তার সঙ্গেই থাকতে পারেন, তাই নয় কি! তাতে কী সমস্যা? আর তিনি নিজের মায়ের সাথে থাকবেন বিয়ের পর। অবশ্য অমৃতা এই নিয়ে একটু ক্ষুব্ধ হন। সম্প্রতি সারা, ইব্রাহিম তাঁদের মায়ের সাথে মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে এলেন।

আজ ৯ই ফেব্রুয়ারী, মায়ের জন্মদিন। অমৃতা সিং নিজের ৬৩ তম জন্মদিন মেয়ের সাথে উদযাপন করছেন। নিজের বেস্টফ্রেন্ডের জন্মদিনে সারা নিজের ইনস্টাগ্রামে মায়ের সাথে ছবি দিয়ে বেশকিছু কথা শেয়ার করেছেন। সেই পোস্টে কবিতার আকারে সারা লিখেছেন, ”মাই তাঁর চালিকা শক্তি, অনুপ্রেরণা, জাদুকরের মতো মা আমার সমস্ত টেনশন নিজে নিয়ে নেন। সারা আরও লিখেছেন, মায়ের বহুমুখী প্রতিভা, প্রতিশ্রুতি, ধৈর্য এবং নিঃস্বার্থতা, সবকিছু তাঁর বোঝার বাইরে। মায়ের আশেপাশে থাকলে কোনও দুঃখ, আশঙ্কা থাকে না। সমস্ত বিতর্ক এড়িয়ে এটা উল্লেখ করার দরকারও নেই, মা মাত্রই সেরা”। নিমেষে ভাইরাল মেয়ের এই আবেগপ্রবণ পোস্ট।

whatsapp logo