BollywoodHoop Plus

Rahul-Disha: মালদ্বীপে রোমান্টিক হানিমুন রাহুল-দিশার, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী দিশা পরমার এবং গায়ক রাহুল বৈদ্য। ২০১৮ সালে দুজনের আলাপ হয় নেট মাধ্যমে। সেই থেকে বন্ধুত্বের শুরু। বিগ বস থাকাকালীন জাতীয় টেলিভিশনের মাধ্যমে রাহুল বৈদ্য দিশাকে প্রেম নিবেদন করেন এবং বিয়ের প্রস্তাবও দেন। এরপরে সেই রিয়ালিটি শো-তে দিশা অতিথি হয়ে গিয়েছিলেন একবার। রাহুলের এই প্রস্তাব গ্রহণ করেন দিশা। গত ১৬ জুন দুজনের চার হাত এক হয়েছে।

রাহুল বৈদ্য কিংবা দিশা পরমার দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের একসাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেন প্রায়ই। তাঁদের অনেক রিল ভিডিও এর আগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি এবং হাসি মজা করে তৈরি করা রিল ভিডিওগুলি অনুরাগীদের অতি পছন্দের। সম্প্রতি দিশা ও রাহুল মালদ্বীপে একসাথে সময় কাটানোর কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, দিশা তাঁর স্বামীর গালে ভালোবাসা ভরা চুমু এঁকে দিচ্ছেন। দিশার পরনে রয়েছে গোলাপি রঙের বিকিনি। এর মধ্যেই দু’লাখেরও বেশি অনুরাগীরা এই পোস্টটিতে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন।

‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত গায়ক রাহুল এবং ‘পেয়ার কা দর্দ হ্যায়’ ধারাবাহিক খ্যাত দিশা তাঁদের পরিবার আত্মীয়স্বজন এবং কাছের কয়েকজন বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিয়ে সেরেছেন। বৈদিক মতেই বিয়ে হয়েছে দুজনের। তাঁরা তাঁদের বিয়েতে কোনরকম জাঁকজমক বা আড়ম্বর চাননি। দিশারও মত ছিল ছোট করে অনুষ্ঠানের মাধ্যমে বিয়েটা সুসম্পন্ন করা। তাঁর মতে বিয়ের মাধ্যমে দুটি মানুষ এবং তাদের পরিবারের মধ্যে সম্পর্ক স্থাপিত হয়। তাই জাঁকজমক করে অনুষ্ঠানের কোনও প্রয়োজন নেই।

গত ১৬ জুন মুম্বাইয়ের এক বেসরকারি হোটেলে অভিনেত্রী দিশা পরমার এবং গায়ক রাহুল বৈদ্যের বিয়ে সম্পন্ন হয়। নেট মাধ্যমে বর-কনের ছবি ও ভিডিও ছেয়ে গিয়েছিল। সোনালী রঙের জারদৌসির শেরওয়ানি পরেছিলেন রাহুল বৈদ্য এবং লাল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন দিশা পরমার। নিজের বিয়েতে রাহুল গণেশ মন্ত্র গেয়েছিলেন। তাঁর সুরেলা কণ্ঠে গীতমুগ্ধ হয়েছিলেন অতিথিরা। পাশে দাঁড়িয়ে তাঁর প্রিয় মানুষের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ছিলেন দিশা।

whatsapp logo