BollywoodHoop Plus

Kajol: মা হওয়ার গুঞ্জন অতীত, গোপানাঙ্গ দেখিয়ে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন কাজল

কাজল (Kajol)-কে এককথায় এভারগ্রিন বলাই যায়। সব ধরনের চরিত্রে সাবলীল তিনি। একসময় গায়ের রঙ নিয়ে বলিউডে শুনেছেন সমালোচনা। পরবর্তীকালে মেলানিন ট্রিটমেন্টের মাধ্যমে গায়ের রঙ ফর্সা করার পরেও কাজলকে ট্রোলড হতে হয়েছে নেটদুনিয়ায়। সব ধরনের পরিস্থিতি নিজেই সামাল দিয়েছেন তিনি। এবার কাজল ধরা দিলেন একদম অন্য মুডে।

কাজল এদিন ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে কাজলের পরনে রয়েছে একটি অফ শোল্ডার জাম্পস্যুট। কালো রঙের জাম্পস্যুটের হলুদ নেকলাইন ছিল ফ্রিলড প‍্যাটার্নের। এটি কাঁধের উপরের ডিজাইনকেও সুন্দর করে তুলেছে। ডিপ নেকলাইনের মাধ্যমে কাজলের ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। নেকলাইনে রয়েছে তিনটি লেয়ার। নেকলাইনের নিচ থেকে কোমর অবধি জাম্পস্যুটের ডিজাইনে ব্যবহার করা হয়েছে করসেট প‍্যাটার্ন। হালকা মেকআপ করেছেন কাজল। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কাজলের পরনের জাম্পস্যুটটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার ডুয়ো গৌরী (Gauri) ও নয়নিকা (Nainika)। জাম্পস্যুটের সাথে পায়ে কালো রঙের পাম্প হিলস পরেছেন কাজল।

ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, মৌ রানী শারীরিক নিয়মের উর্ধ্বে উঠে উড়ে বেড়ায়। কারণ সে জানে, বিপরীত নিয়মেও চলা যায়। মৌ রানীর মতোই হওয়া উচিত। কেউ কখনও তাহলে থামাতে পারবে না। নিষেধ না মেনে এগিয়ে যাওয়া উচিত। এই ক্যাপশনের সাথে মৌ রানীর ইমোজি জুড়েছেন কাজল। কাজলের ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর বোন তানিশা মুখার্জী (Tanisha Mukherjee), সাবা পতৌদি (Saba Pataudi)-রা।

শেষবার কাজলকে দেখা গিয়েছিল রেবতী (Revthy) পরিচালিত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’-তে। এই ফিল্মে ভেঙ্কির চরিত্রাভিনেতা বিশাল জেঠওয়া (Vishal Jethwa)-র মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo