whatsapp channel

রাতারাতি নায়িকা বদল, ‘লাভ বিয়ে আজকাল’-এর সেটে কি হয়েছিল মৌমিতার সাথে!

‘প‍্যানিক অ্যাটাক’ শব্দটির সাথে অনেকেই পরিচিত। প্রকৃতপক্ষে, দ্রুতগামী জীবনে চাওয়া-পাওয়ার হিসাব মেলাতে গিয়েই ঘটে যায় এই ধরনের ঘটনা। অত্যন্ত স্ট্রেস ডেকে আনে প‍্যানিক অ্যাটাক। কেউ তা সামলাতে পারেন, কেউ পারেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘প‍্যানিক অ্যাটাক’ শব্দটির সাথে অনেকেই পরিচিত। প্রকৃতপক্ষে, দ্রুতগামী জীবনে চাওয়া-পাওয়ার হিসাব মেলাতে গিয়েই ঘটে যায় এই ধরনের ঘটনা। অত্যন্ত স্ট্রেস ডেকে আনে প‍্যানিক অ্যাটাক। কেউ তা সামলাতে পারেন, কেউ পারেন না। যেমন পারেননি ‘লাভ বিয়ে আজকাল’-এর শ্রাবণ ওরফে মৌমিতা সরকার (Moumita Sarkar)। তবে প‍্যানিক অ্যাটাক সামলাতে না পারা কোনো অপরাধ নয়, পুরোটাই নির্ভর করে স্নায়ুর উপর। প‍্যানিক অ্যাটাকের কারণে ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিক থেকে সরে গেলেন মৌমিতা। পরিবর্তে আসতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা (Trina Saha)।

Advertisements

সাধারণঃ ফিল্ম বা ওয়েব সিরিজের তুলনায় ধারাবাহিকে কাজের চাপ অনেকটাই বেশি। ফলে তা সহ্য করতে পারেননি মৌমিতা। ফলে কাজ করার মাঝেই প‍্যানিক অ্যাটাকের শিকার হয়েছিলেন মৌমিতা। তিনি জানালেন, অসুস্থ হয়ে টানা ছয় দিন হাসপাতালে ভর্তি ছিলেন মৌমিতা। তিনি ভেবেছিলেন, একটু বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাবেন। কিন্তু শেষ অবধি পরিস্থিতি সামলাতে না পেরে ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিক থেকে সরতে বাধ্য হন তিনি। মৌমিতা এনওসি দিতেই তৃণা সাহার কাছে প্রস্তাব যায় ‘লাভ বিয়ে আজকাল’-এর জন্য। অপরদিকে মৌমিতা আপাতত বিশ্রামে রয়েছেন। তাঁকে নিয়মিত মনোবিদের কাছে যেতে হচ্ছে। একটি সেশনও মিস করছেন না মৌমিতা।

Advertisements

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। শোনা গিয়েছে, কাজের চাপে শুটিং ফ্লোরেও অসুস্থ হয়ে পড়েছিলেন মৌমিতা। ওদিকে গত 28 শে নভেম্বর থেকে ‘লাভ বিয়ে আজকাল’-এ দেখা যাচ্ছে তৃণাকে। ‘বালিঝড়’-এর দীর্ঘদিন পর আবারও এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরলেন তিনি।

Advertisements

মৌমিতা প‍্যানিক অ্যাটাকের কারণে বিশ্রামে রয়েছেন। কেরিয়ারে ফোকাস করা বর্তমানে তাঁর পক্ষে সম্ভব নয়। তবে তিনিও ফিরবেন অভিনয়ে। কিন্তু একটু সময় লাগবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Moumita✨ (@mousarkarr)

whatsapp logo
Advertisements