Hoop PlusTollywood

Raj-Subhashree: পুজোর আগে ছুটির আমেজে রাজ-শুভশ্রী, ‘ইউভান কোথায়?’ প্রশ্ন নেটিজেনদের

বিদেশ ভ্রমণে বাবা-মার সাথে মালদ্বীপে পাড়ি দিল ছোট্ট ইউভান। সদ্য এক বছর পূর্ণ করলো রাজ-শুভশ্রীর রাজপুত্র। ঘরোয়া ভাবে অনুষ্ঠিত হয় ইউভানের প্রথম জন্মদিন। জন্মদিনের আগে মা-বাবার সাথে পুরীর সমুদ্রে ঘুরতে গিয়েছিল ইউভান। এবার সমুদ্র দেখতে একরত্তি ছেলেকে নিয়ে এই তারকা দম্পতি পাড়ি দিলেন মালদ্বীপে। তাঁরা তাঁদের ভ্রমণের সুন্দর মুহূর্তগুলি ভাগ করে নিচ্ছেন সকলের সাথে। কলকাতা বিমানবন্দরে ছেলে ইউভানের ছুটে বেড়ানোর ভিডিও শেয়ার করেন পরিচালক রাজ চক্রবর্তী। রংমেলান্তি করে পোশাক পরেছিলেন তিনজনই।

বৃহস্পতিবার সকালে রাজ এবং শুভশ্রী দুজনেই তাঁদের অনুরাগীদের সাথে মালদ্বীপে কাটানো কিছু মুহূর্ত ভাগ করে নেন। অনুরাগীদের উদ্যেশ্য ‘শুভ সকাল’ -এর বার্তা জানিয়ে নিজের একটি ছবি পোস্ট করেন সামাজিক মাধ্যমে শুভশ্রী। পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তীও নিজের কয়েকটি ছবি শেয়ার করে লেখেন ‘লবণাক্ত এবং মিষ্টি’। মুহূর্তেই বহু মানুষ পছন্দ করে ছবিগুলি। অনুরাগীদের শুভেচ্ছায় ভরে ওঠে পোস্টগুলি। ছোট্ট ইউভানের ছবি এখনো প্রকাশ্যে না আসায় অনেকেই প্রশ্ন করেছেন ‘ইউভান কোথায়?’

ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর অনুরাগীদের উত্তেজনার অন্ত নেই। জন্মের পর থেকেই তাঁরা তাঁদের ছেলের ছোট ছোট মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করে সকলের সাথে ভাগ করে নেন। এই নিয়ে তাঁদের অনেক সময় কটাক্ষের শিকারও হতে হয়। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, তাঁরা তাঁদের আনন্দের মুহূর্তগুলি সকলের সাথে ভাগ করে নিতে ভালোবাসেন। বর্তমানে নিজেদের পেশাগত জীবনে খুবই ব্যস্ত এই তারকা দম্পতি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী শুভশ্রী। জি বাংলা রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এ বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। পরিচালক রাজ চক্রবর্তীও বিধায়কের দায়িত্ব ও উপনির্বাচন নিয়ে বেশ ব্যস্ত।

বর্তমানে প্রায় বেশিরভাগ তারকাদের একটি পছন্দের ভ্রমণস্থান হয়ে উঠেছে মালদ্বীপ। করোনাকালের এই দুর্যোগের হাত থেকে মুক্তি পেতে বহু তারকা মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন। সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলাও ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছিলেন। টলিউড ছাড়াও বলিউড তারকারাও তাঁদের ভ্রমণস্থান হিসেবে বেছে নিয়েছেন মালদ্বীপকে। কারিনা কাপুর, দিশা পাটানি, টাইগার শ্রফ, জাহ্নবী কাপুর, সারা আলি খান, ও অনন্যা পান্ডেকেও মালদ্বীপের নীল দেখা গেছে সমুদ্রে ছুটির আমেজে।

whatsapp logo