whatsapp channel
BollywoodHoop Plus

Karishma Kapoor: কালো টিউব টপে ‍লাস‍্যময়ী, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী করিশ্মা কাপুর

একসময় স্পটলাইটে থাকলেও ইদানিং করিশ্মা কাপুর (Karishma Kapoor) নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন। করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর সঙ্গে দীপাবলীর শুভেচ্ছাবার্তা সহ তাঁর একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। এছাড়াও বলিউডের বিভিন্ন ইভেন্টে তাঁকে দেখা গেলেও কার্যতঃ ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন করিশ্মা। সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিতে করিনার পরনে রয়েছে কালো রঙের টিউব টপ ও নীল ডেনিম। তাঁর ঠোঁট রাঙানো লাল লিপস্টিকে ও কানে জাঙ্ক ইয়ারিং। নিজের চুলগুলি নিজের হাত দিয়েই পিছনে ধরে রেখেছেন তিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিশ্মা লিখেছেন, সব কিছুই খুব সুন্দর। সাবা পতৌদি (Saba Pataudi), মাহীপ কাপুর (Maheep Kapoor), অমৃতা অরোরা (Amrita Arora)-দের পছন্দ হয়েছে করিশ্মার ছবি। অনেকদিন পর করিশ্মার কোনো ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে জানান দিচ্ছে, চাইলে আবারও বলিউডে ফিরে আসতে পারেন ‘জুবেইদা’।

কপূর পরিবারে মেয়েদের অভিনেত্রী হওয়ার রেওয়াজ ভেঙে করিশ্মা এসেছিলেন অভিনয়ে। তাঁকে দেখে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর কন্যা ঋদ্ধিমা (Ridhdhima Kapoor sahani) উৎসাহিত হলে নীতু সিং (Neetu Singh) রাজি হননি। কারণ তিনি জানতেন ঋষি মেয়ের অভিনেত্রী হওয়ার ইচ্ছার কথা জানলে বাড়িতে অশান্তি হতে পারে। কিন্তু করিশ্মা ধীরে ধীরে এগিয়ে গেলেন সুপারস্টার হওয়ার পথে। প্রথম ফিল্ম ‘প্রেম কয়েদী’ ও তার পরের কয়েকটি ফিল্মে তথাকথিত সুন্দরী নায়িকাদের মতো চেহারা না হলেও নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করে নিয়েছিলেন করিশ্মা। জিতেছেন একাধিক ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। কেরিয়ারের মধ্য গগনে করলেন জীবনের চরমতম ভুল। বিয়ে করলেন শৈশবের বন্ধু সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-কে।

বিয়ের পর হানিমুনে গিয়ে সঞ্জয় করিশ্মাকে নীলামে তুলে দেহ ব্যবসা করতে বাধ্য করেছিলেন। পরবর্তীকালে কন্যাসন্তান সামাইরা (Samaira)-র জন্মের পর করিশ্মার উপর অকথ্য অত্যাচার করতে শুরু করেন সঞ্জয়। করিশ্মা সঞ্জয়ের কাছ থেকে নিজের মা ববিতা (Babita)-র কাছে ফিরে এলে সঞ্জয় তাঁর ভুল স্বীকার করে করিশ্মাকে আবারও ফিরিয়ে নিয়ে যান। এরপর জন্ম হয় তাঁদের পুত্রসন্তানের। কিন্তু পুত্রসন্তানের জন্মের পর আবারও করিশ্মার উপর চলে শারীরিক ও মানসিক নির্যাতন। এবার পাকাপাকি ভাবে সঞ্জয়কে ছেড়ে ছেলে-মেয়ের হাত ধরে মুম্বই ফিরে আসেন করিশ্মা। করিশ্মা ও সঞ্জয়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বলিউডে ফিরতে পারতেন করিশ্মা। কিন্তু অত্যাচারের ফলে তখন তাঁর চেহারাতে ভাঙন ধরেছে। ফলে এই মুহূর্তে তিনি অভিনয় না করলেও বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন।

whatsapp logo