whatsapp channel

মেয়েও হয়ে গেল এর মধ্যে! রুবেল-শ্বেতার মাঝে মিষ্টি খুদেকে দেখে অবাক নেটিজেনরা

টেলি পাড়ার মিষ্টি জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) আর রুবেল দাস (Rubel Das)। দুজনে একই চ্যানেলের দুটি ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করছেন। কিন্তু সিরিয়ালের টিআরপির রেষারেষি তাঁদের সম্পর্কে কোনো প্রভাব…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলি পাড়ার মিষ্টি জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) আর রুবেল দাস (Rubel Das)। দুজনে একই চ্যানেলের দুটি ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করছেন। কিন্তু সিরিয়ালের টিআরপির রেষারেষি তাঁদের সম্পর্কে কোনো প্রভাব ফেলতে পারেনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই যুগল ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন শ্বেতা রুবেল। এবার তাঁদের কয়েকটি ছবি দেখে নতুন প্রশ্ন উঠে এসেছে নেটিজেনদের মনে।

Advertisements

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্বেতা। একটি মিষ্টি পুঁচকে কে সঙ্গে নিয়ে হাসি মুখে ছবি তুলেছেন শ্বেতা এবং রুবেল। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এটি কোনো বার্থডে পার্টির ছবি। নীল বেলুন দিয়ে লেখা হ্যাপি বার্থডে। পাশে আটকানো ডোরেমন বেলুন আর সাদা রঙের বেলুন। ছবিগুলি শেয়ার করে শুধু কয়েকটি হৃদয়ের ইমোজি দিয়েছেন শ্বেতা। কিন্তু সঙ্গের বাচ্চাটি কে তা খোলসা করে কিছু বলেননি রুবেল বা শ্বেতা কেউই।

Advertisements

Advertisements

নেটিজেনদের মধ্যে অনেকে কৌতূহলী হয়ে প্রশ্ন করেছেন, সঙ্গের বাচ্চা দুটি কারা। আবার কারোর প্রশ্ন, মেয়েও হয়ে গেল নাকি রুবেল শ্বেতার! তবে কারোর কোনো প্রশ্নের উত্তরই তাঁরা দেননি। কিছুদিন আগে রুবেলের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে শ্বেতা লিখেছিলেন, ‘কিছু কিছু সম্পর্ক বিধাতার লেখা থাকে, সেই সম্পর্কগুলোকে যত্ন করে রাখার দায়িত্ব, সম্পর্কে থাকা মানুষ দুটোকেই নিতে হয়। অনেক চড়াই উৎরাই থাকে, সেগুলো কে অতিক্রম করতে হয়, সম্পর্কটাকে শিশুর মতো আগলে বড়ো করতে হয়, দীর্ঘায়ু করতে হয়, আর ঠিক সেই সম্পর্কটাই তোর আর আমার যার মধ্যে কোনো প্রতিযোগিতা নেই, হার জিৎ নেই, কোনো স্বার্থ নেই। বেঁচে থাকুক সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক’।

Advertisements

প্রসঙ্গত, এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে। শ্বেতার বিপরীতে রয়েছেন রণজয় বিষ্ণু।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই