whatsapp channel

Urfi Javed: ‘কাঁচের টুকরোয় ফালা ফালা হয়ে যাবে, ওকে ছুঁতে যেও না’, ফের অদ্ভুত পোশাকে উর্ফি

ভাঙ্গা কাঁচের টুকরো। একেকটা একেক শেপের। দড়ি বা আঠা দিয়ে জুড়ে দেওয়া হয়েছে। সেই টুকরো একটার সঙ্গে একটা লাগিয়ে গায়ে চাপিয়ে ঘুরতে পারবেন? ভাবছেন পাগল নাকি গায়ে কাঁচ লাগিয়ে ঘুরবো?…

Avatar

Advertisements
Advertisements

ভাঙ্গা কাঁচের টুকরো। একেকটা একেক শেপের। দড়ি বা আঠা দিয়ে জুড়ে দেওয়া হয়েছে। সেই টুকরো একটার সঙ্গে একটা লাগিয়ে গায়ে চাপিয়ে ঘুরতে পারবেন? ভাবছেন পাগল নাকি গায়ে কাঁচ লাগিয়ে ঘুরবো? এভাবেই ঘুরছেন বিগ বস ওটিটির এক প্রাক্তন প্রতিযোগী। তিনি দুরন্ত উড়ন্ত উর্ফি জাভেদ।

Advertisements

পোশাকের দিক থেকে ম্যাডাম উর্ফি এক্কেবারে ইউনিক। যেভাবে ড্রেস নিয়ে এক্সপেরিমেন্ট করছেন তাতে করে আচ্ছা আচ্ছা ফ্যাশন ডিজাইনার ফেল করে যাবে উর্ফি’র আইডিয়ার কাছে।

Advertisements

এবারে তিনি সেজেছেন কাঁচ দিয়ে। একটুও ভয় নেই কেটে যাওয়ার। নরম চামড়ায় কাঁচ একবার গেঁথে গেলে স্টাইল সব শেষ। কিন্তু, ম্যাডাম একেবারেই ভয়হীন ভাবে গটগট করে হেঁটে চলে যাচ্ছেন। আপনি হয়তো স্বপ্নেও ভাবতে পারছেন না শেষে কিনা কাঁচ!!!সেফটি পিন হল, নিম্নাঙ্গে ফিনফিনে কাপড় হল, এরপরে কাঁচ!! অবাক হচ্ছেন? দেখুন ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements

এদিন উর্ফি র পরনে ছিল সাদা ব্রা কাটিং টপ এবং শর্ট স্কার্ট। ওই স্কার্টের উপর দিয়ে কাঁচের আবরণ গায়ে দিয়েছেন। যার ওজন প্রায় ২০ কেজি। নিজে সোশ্যাল মিডিয়ায় এমন উৎকট ভিডিও শেয়ার করে সকলের উদ্দেশ্যে জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভাঙা কাঁচের টুকরো দিয়ে পোশাক পরেছিলাম। আমার মনে হয় আমাকে দুর্দান্ত লাগছিল। লোকে আমাকে অদ্ভুত, পাগল বলে! কিন্তু ভেবে দেখুন তো আমরা সকলেই কতটা পাগল আর অদ্ভূত, আমি একগুলি মেনে নেওয়ার পক্ষে যথেষ্ট সাবলীল, এটাই আমার শক্তি!’

whatsapp logo
Advertisements