whatsapp channel

উর্ফি ভারতের স্টাইল আইকন, আমি ওকে মন থেকে শ্রদ্ধা করি: রাখি সাওয়ান্ত

সোশ্যাল মিডিয়ায় রাখি সাওয়ান্ত এবং উর্ফি জাভেদ এই দুটি নাম যেন বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে থাকে সবসময়। উর্ফি এবং রাখি দুজনেই তাঁর খোলামেলা পোশাক এবং বিতর্কিত মন্তব্যের জন্য সবসময় সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় রাখি সাওয়ান্ত এবং উর্ফি জাভেদ এই দুটি নাম যেন বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে থাকে সবসময়। উর্ফি এবং রাখি দুজনেই তাঁর খোলামেলা পোশাক এবং বিতর্কিত মন্তব্যের জন্য সবসময় সোশ্যাল মিডিয়ায় আলোচিত হন। কিছুদিন আগেই প্রকাশ্যে খোলামেলা পোশাক পড়ে বের হতেই উর্ফির প্রতি সমালোচনার ঝড় উড়িয়ে দেন নেটিজেনরা। ওদিকে কিছুদিন আগে মুম্বইতে একটি অনুষ্ঠানে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের সঙ্গে দুষ্টুমিতে মেতে ওঠেন রাখি সাওয়ান্ত। আর এই নিয়ে রাখি সাওয়ান্তকে সমালোচনা করতে ছাড়েন না নেটিজেনরা। আজ আন্তর্জাতিক নারী দিবসে এক অনুষ্ঠানে নেট দুনিয়ার এই দুই বির্তকিত তারকাদের একসঙ্গে ক্যামেরার সামনে ধরা পরতে দেখা গেল।

একটি অনুষ্ঠানে আমন্ত্রণ রক্ষায় তাঁরা দুজনে একসাথে উপস্থিত হয়েছিলেন। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দুজনেই দুজনকে প্রশংসায় সিক্ত করে দেন। উর্ফির পাশে দাঁড়িয়ে উর্ফির প্রসঙ্গে রাখি সাওয়ান্ত বলেন, “আমি ওর সম্বন্ধে প্রথমে একটাই কথা বলতে চাই উর্ফি হল ভারতের স্টাইল আইকন। আমি ওর স্টাইলকে বরাবরই খুব ভালোবাসি। ও যা পরে তাতেই ওকে অপূর্ব সুন্দর দেখায়। আমি ওকে অন্তর থেকে শ্রদ্ধা করি। আমার মনে হয় ও জন্ম থেকেই সুন্দরী। ওর হৃদয়খানি সবথেকে সুন্দর।” বক্তব্যের পর উর্ফিকে আলিঙ্গন করে নারী দিবসের শুভেচ্ছা জানান রাখি। রাখির থেকে এত প্রশংসার পেয়ে আপ্লুত হয়ে পড়েন উর্ফি।

উর্ফি রাখির প্রসঙ্গে বলেন, “রাখি সাওয়ান্ত হল প্রথম সেলিব্রিটি যিনি আমাকে সমর্থন করেন। মুষ্টিমেয় কয়েকজন আমার গতিবিধি কে সমর্থন করেন। কিন্তু ও মিডিয়ার সামনে আমার হয়ে যেভাবে কথা বলেন তাতে আমি ধন্য। ওনাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই আমার। রাখি একজন অসাধারণ নারী। একজন বন্ধু হিসাবেও ও অসামান্য। ওকে যখনই আমরা ডাকি ও আমাদের জন্য চলে আসেন।”

কিছু নেটনাগরিক আবার তাঁদের এই একসাথে ধরা দেওয়াকে কটাক্ষ করে লেখেন, “রতনে তো রতন চিনবেই।” কিন্তু রাখি বা উর্ফি কেউই যে কোনদিনও মানুষের নেগেটিভ মন্তব্যে বিচলিত হয়েছেন এমনটা দেখা যায় না। তাঁরা সবসময়ই চলেন নিজেদের খোশমেজাজে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media