whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, সদ্যোজাত সন্তানকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন বিরাট-অনুষ্কা

১১ই জানুয়ারি বিরাট অনুষ্কার (Virat- Anushka) ঘরে আসে লক্ষ্মী। এক জ্যোতিষ বাবা অনুষ্কার উদ্দেশ্যে বলেছিলেন কন্যা সন্তান আসবে। তেমনই হয়। ভবিষ্যৎ বাণী মিলে যায়। অনুষ্কা-বিরাটের অনুরাগীরা সেই কন্যাকে দেখার জন্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

১১ই জানুয়ারি বিরাট অনুষ্কার (Virat- Anushka) ঘরে আসে লক্ষ্মী। এক জ্যোতিষ বাবা অনুষ্কার উদ্দেশ্যে বলেছিলেন কন্যা সন্তান আসবে। তেমনই হয়। ভবিষ্যৎ বাণী মিলে যায়। অনুষ্কা-বিরাটের অনুরাগীরা সেই কন্যাকে দেখার জন্য উদগ্রীব, ঠিক তখনই ক্যাপ্টেন বিরাটের ভাই একজোড়া কোমল পায়ের ছবি পোস্ট করে নতুন সদস্যকে ওয়েলকাম জানান। ব্যাস, এই জুটির অনুরাগীরা ওই পা দুটির ছবি দেখেই অনুমান করে নেন যে এটা বুঝি বিরাটের সন্তানের পা। যদিও বিকাশ কোহলি পরে লিখে জানান যে ওটা শুধুমাত্র একটা ছবি ছিল যা আদৌ অনুষ্কা ও বিরাটের মেয়ের পা নয়।

Advertisements

Advertisements

এবারে এই ব্যপারে সরাসরি মুখ খুললেন বিরাট অনুষ্কা দুজনেই। সূত্রের খবর, বিরাট বিনীত ভাবে সকলকেই জানিয়েছেন যে তিনি তাঁদের সন্তানকে ক্যামেরার সামনে আনতে চান না। এছাড়াও পাপারাৎজির কাছে আবেদন জানান বিরুষ্কা যে তাঁরা যেন তাঁদের সন্তানকে দেখলেই যাতে ক্যামেরা তাক করে না থাকেন। এদিন মুম্বাইয়ের পাপরাজিৎদের উদ্দেশ্যে বিরাট বলেন যে আমাদের ছবি তুলুন, দয়া করে এখন মেয়ের ছবি তুলবেন না। এত বছর ধরে আপনারা আমাদের যে ভালবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ। এখানেই চুপ হয়ে যাননি বিরাট, তিনি বলেছেন তাঁদের সন্তানকে নিয়ে যেন কোন আলটপকা মন্তব্য না করা হয়।

Advertisements

Advertisements

মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্মেছে বিরাট ও অনুষ্কার মেয়ে এবং এই সন্তান জন্মানোর পরেই বিভিন্ন ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এমনকি Google-এ পর্যন্ত সার্চ হয়েই চলেছে অনুষ্কার মেয়ের ছবি। এবং প্রতিটি ছবিই ভাইরাল এবং অসত্য। এখনও পর্যন্ত এই জুটির কন্যা সন্তানের ছবি প্রকাশ্যে আনেনি।

অনুষ্কা যেই হাসপাতালে রয়েছেন সেখানে কারোর প্রবেশ নিষিদ্ধ। কারোর থেকে কোন ফুল বা উপহার কিছুই গ্রহন করছেন না বিরাট এবং অনুষ্কা। তবে সূত্রের খবর মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media