whatsapp channel

Mimi Chakraborty: চোখের সামনে চুরি প্রিয় সানগ্লাস, ক্যামেরা নিয়ে চোরের পেছনে ধাওয়া করলেন মিমি

রাজনীতির জগতে এখন আসন্ন নির্বাচনের প্রস্তুতি তুঙ্গে। দম ফেলার ফুরসত নেই। কিন্তু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রয়েছেন এসব থেকে বহু দূরে। তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। রাজনীতি থেকে…

Avatar

Nirajana Nag

রাজনীতির জগতে এখন আসন্ন নির্বাচনের প্রস্তুতি তুঙ্গে। দম ফেলার ফুরসত নেই। কিন্তু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রয়েছেন এসব থেকে বহু দূরে। তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। রাজনীতি থেকে দূরে সরে গিয়ে দিব্যি ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। আর একদিন পরেই দোল। সেই উপলক্ষে মাকে নিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন বৃন্দাবন। সেখানেই এক কাণ্ড ঘটে তাঁর সঙ্গে।

একটি ভিডিও শেয়ার করেছেন মিমি। সেখানে তাঁকে বলতে শোনা যায়, এক বাঁদর তাঁর মায়ের চশমা নিয়ে নিয়েছে। চশমাটি হস্তগত করে দিব্যি একটি উঁচু জায়গায় উঠে বসে রয়েছে সে। একজন একটি খাবারের প্যাকেট এগিয়ে দিতেই চোখের পলকে নেমে এসে চশমা ফেরত দিয়ে দেয় বাঁদর। কিন্তু তার বদলে মিমির সানগ্লাস নিয়ে দেয় ছুট। এদিকে মিমির মাথায় হাত। বাঁদরের পেছনে ক্যামেরা হাতে দৌড়াতে দৌড়াতে তিনি বলে ওঠেন, ওটা তাঁর প্রিয় সানগ্লাস ছিল।

Mimi Chakraborty: চোখের সামনে চুরি প্রিয় সানগ্লাস, ক্যামেরা নিয়ে চোরের পেছনে ধাওয়া করলেন মিমি

তারপর কখনো বাংলা, কখনো হিন্দি, কখনো ইংরেজিতে চলে বাঁদরকে বোঝানো। খাবারের প্যাকেট হাতে নিয়ে মিমি নিজেই কাকুতি মিনতি করতে থাকেন সানগ্লাস ফিরিয়ে দেওয়ার জন্য। কিন্তু কে শোনে কার কথা! বাঁদর গিয়ে লোকায় এক টোটোর নীচে। শেষমেষ অনেক অনুরোধের পর খাবার হাতে নিয়ে মিমির সানগ্লাস ফেরত দিয়ে বিদায় নেয় বাঁদর। প্রিয় সানগ্লাস ফিরে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ছাড়েন অভিনেত্রী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘আজকে আমাকে এক বাঁদরের সঙ্গে বিনিময় করতে হল’।

কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। কমেন্ট করেছেন ইমন চক্রবর্তী, স্বস্তিকা দত্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা। নেটিজেনরা বেশ মজা পেয়েছেন মিমি আর বাঁদরের কাণ্ডকারখানা দেখে। তবে অনেকে মন্তব্য করেছেন, মিমি হাল না ছেড়ে যেভাবে বুদ্ধি করে সানগ্লাস ফেরত নিলেন তা দারুণ। প্রসঙ্গত, মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই