whatsapp channel

Kajol: দুধ সাদা গাউনে উন্মুক্ত ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতার ঝড় তুললেন কাজল

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার বা NMACC-র গালা অনুষ্ঠানের সন্ধ্যায় কাজল সকলের নজর কেড়েছেন। কিন্তু হয়তো নায়শা দেবগণ (Nysa Devgan)-এর সাথে রেড কার্পেটে না হাঁটলে তাঁকে ট্রোল হতে হত না।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার বা NMACC-র গালা অনুষ্ঠানের সন্ধ্যায় কাজল সকলের নজর কেড়েছেন। কিন্তু হয়তো নায়শা দেবগণ (Nysa Devgan)-এর সাথে রেড কার্পেটে না হাঁটলে তাঁকে ট্রোল হতে হত না। কাজলের পোশাক ছিল সত্যিই আকর্ষণীয়। অনেকেই তাঁর পাশে নায়শাকে দেখে বলেছেন, কার্টুনের মতো লাগছে। কাজল নিজেই এদিন ইন্সটাগ্রামে অনুষ্ঠানে তাঁর রেড কার্পেট লুকের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

ছবিতে কাজলের পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের লং ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। লং ড্রেসটি মাটিতে লুটিয়ে পড়েছে টেলরের মাধ্যমে। ডিপ নেকলাইনের কারণে কাজলের ক্লিভেজ যথেষ্ট উন্মুক্ত রয়েছে। নেকলাইনে রয়েছে সাদা মুক্তোর ডিটেলিং। গোটা পোশাক জুড়ে রয়েছে সাদা রঙের সুতোর ভারি এমব্রয়ডারি। তাতে ব্যবহার করা হয়েছে সাদা সিকুইনও। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন কাজল। চোখে রয়েছে গাঢ় কালো রঙের আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। কাজল তাঁর চুলে বেঁধেছেন বান। বানে সাদা রঙের মুক্তোর হেয়ার অ্যাকসেসরিজ জড়িয়েছেন তিনি। গলায় পরেছেন চার নরি মুক্তোর চোকার। সাদা মুক্তোর চোকারের মাঝে সবুজ রঙের স্টোন বসানো রয়েছে।

Advertisements

ছবিগুলি শেয়া করে কাজল লিখেছেন, আত্মবিশ্বাস শুধুমাত্র মনে থাকে না। তা মুখেও ফুটিয়ে তুলতে হয়। চোখে তা নিয়ে আসে বিপ্লব। নিজেকে যোগান দেয় সাহস। হাসিতে ফুটে ওঠে সৌন্দর্য। এই ক্যাপশনের সাথে কাজল লাল রঙের ‘100’ লেখা ইমোজি ও একটি সোনালি রঙের তারার ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

কাজলকে শেষবার দেখা গিয়েছে রেবতী (Revthy) পরিচালি ফিল্ম ‘সালাম ভেঙ্কি’-তে। এই ফিল্মে বিশাল জেঠওয়া (Vishal Jethwa) অভিনীত চরিত্র ভেঙ্কির মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন কাজল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo
Advertisements