whatsapp channel

বাবার কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

শেষ হতে চলল বছর। নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি বাঙালি। আর এই শীতের আমেজে বাঙালির মনে ‘নস্টালজিয়া’ থাকবে না, তাই কখনো হয় নাকি! ডিসেম্বর মানেই শৈশবের ধূসর স্মৃতিতে ডুব দেওয়া।…

Avatar

HoopHaap Digital Media

শেষ হতে চলল বছর। নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি বাঙালি। আর এই শীতের আমেজে বাঙালির মনে ‘নস্টালজিয়া’ থাকবে না, তাই কখনো হয় নাকি! ডিসেম্বর মানেই শৈশবের ধূসর স্মৃতিতে ডুব দেওয়া। আর সেটা যদি হয় কোনো বিশেষ দিনের, তাহলে হলুদ হয়ে যাওয়া পাতাটা আরো বেশি প্রাণোজ্বল হয়ে ওঠে চোখের সামনে। ভিজে আসে চোখ, ঠোঁটের কোণে ফুটে ওঠে এক চিলতে হাসির অবয়ব।

এবার এমনই শৈশবের স্মৃতিতে ডুব দিলেন এক টলি অভিনেত্রী। জীবনের একটি বিশেষ দিনে তার চোখের সামনে স্পষ্ট হয়ে উঠল কিছু মুহূর্ত। বাবার সঙ্গে জীবনের বেশ কিছু মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Deblina Kumar)। ছোট্ট বয়সে বাবার কোলে বসে থাকা এবং বিয়ের সময় বাবার আশীর্বাদ করার মুহূর্তের দুটি ছবি ভক্তদের সামনে এনে সকলকে অতীতের মুহূর্তে উদ্বেলিত করলেন অভিনেত্রী। কারণ যদিও একটাই, তার বাবার জন্মদিন। তাই বাবার জন্মদিনে বাবার সঙ্গে কাটানো সকল মুহূর্তের মধ্যে এই বিশেষ ক্যামেরাবন্দি দুটি ছবিই পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার জীবন। তোমাকে ছাড়া আমি জীবন বুঝি না। আর অবশ্যই বুঝতেও চাই না। ভালোবাসি তোমায় বাবা।’ আর এই পোস্টে অভিনেত্রীর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভরিয়ে তুলেছিলেন তার অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

মেয়ে ও বাবার মধ্যে সম্পর্কের সমীকরণটাই অনেকটা এরকম হয়। বাবাদের প্রতি মেয়েদের একটা অদ্ভুত টান থাকে, যা শব্দে প্রকাশ করা যায়না। এজন্যই বাবাকে নিয়ে নানান গান, কবিতা রচনা হয়ে এসেছে বাংলা সাহিত্যে। মেয়ে ও বাবার গল্প নিয়ে তৈরি হয়েছে একাধিক ছবি, ওয়েবসিরিজও। আর এমনই এক বাবাপাগল মেয়ে হলেন অভিনেত্রী দেবলীনা কুমার। শুধু বাবার জন্মদিনে নয়, এর আগেও নানা সময় বাবার সঙ্গে কাটানো নানা মুহূর্ত ফুটে উঠেছে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। কখনো পুজোর সাজে, কখনো আবার জামাইষষ্ঠীর অবসরে, যখনই সুযোগ পেয়েছেন, বাবার সঙ্গে ক্যামেরাবন্দি করেছেন নিজেকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বর্তমানে আনন্দের জোয়ারে ভাসছেন অভিনেত্রী দেবলীনা কুমার। কিছুদিন আগেই নিজের জন্মদিন কাটিয়েছেন তিনি। স্বামী গৌরবের (Gourab Chatterjee) মিষ্টি উইশ মুগ্ধ করেছিল তাকে। এছাড়াও বেশ কয়েকদিন আগে বিবাহবার্ষিকীর আনন্দেও উদ্বেলিত হয়েছিলেন গৌরব-দেবলীনা জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Avatar