whatsapp channel

করোনায় আক্রান্ত কৃষ্ণকলির নিখিল! চিন্তায় শ্যামা

বলিউড এবং টলিউডের কিছু সেলিব্রিটিদের করোনা পজেটিভ আসছে। সেই কথা তারা নিজেরাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিচ্ছেন। তাদের সুস্থ হয়ে ওঠার কামনা করছেন বহু মানুষ। এছাড়া টেলিভিশন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও করোনার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড এবং টলিউডের কিছু সেলিব্রিটিদের করোনা পজেটিভ আসছে। সেই কথা তারা নিজেরাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিচ্ছেন। তাদের সুস্থ হয়ে ওঠার কামনা করছেন বহু মানুষ। এছাড়া টেলিভিশন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও করোনার থাবা থেকে মুক্তি পাচ্ছেন না।

Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র অভিনেতা নীল ভট্টাচার্য এর করোনা পজিটিভ এসেছে। তিনি সোমবার থেকেই স্বাদ এবং গন্ধ কিছুই পাচ্ছিলেন না তাই তিনি টেস্ট করেছেন আর রেজাল্ট এ পজেটিভ এসেছে।

Advertisements

এর আগে কৃষ্ণকলি ধারাবাহিকের বিভান কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন। এবার এই ধারাবাহিকে নিখিল তথা নীল ভট্টাচার্য আক্রান্ত হয়েছেন। জানা গিয়েছে অভিনেতা আপাতত নিজের ঘরেই বন্দী রয়েছেন। তার অনুরাগীরা তাকে সুস্থ হওয়ার জন্য কামনা করেছেন।

Advertisements

এছাড়াও ধারাবাহিকের টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার দিন অভিনেতা নিখিলের ক্লোজ শট শুটিং ছিল কিন্তু ধারাবাহিকের কোন সদস্যকে কোয়ারেন্টাইনে রাখবেন না। সবাইকে নিয়ে শুটিং চলবে, শুটিং বন্ধ হবে না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media