whatsapp channel

শ্রাবন্তীকে ছেড়ে কাকে বিশ্বাস করতে চাইছেন রোশন, উঁকি দিচ্ছে নতুন কোনো প্রেম!

প্রথমে রাজীব, তারপর এল কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি হয় অভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রতিটি বিয়ে ভেঙে যায়। এবারেও অভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রথমে রাজীব, তারপর এল কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি হয় অভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রতিটি বিয়ে ভেঙে যায়। এবারেও অভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে বড় সড় জল্পনা। অনেকেই বলছেন, রোশনের সঙ্গে ও নাকি আর আর এই বিয়েও টিকলোনা। শ্রাবন্তী এ বিষয়ে কিছুই বললেও লোকে এই কুৎসা রটাতে ছাড়লেননা। আবার অনেকে বলে উঠলেন, এই তৃতীয় বিয়ে ছিল কন্ট্রাক্ট ম্যারেজ। তাহলে কি লোকের কথাই কি সত্যি? তবে রোশন নাকি দাম্পত্য সম্পর্কের শীতলতা নিয়ে মুখ খুলেছেন, তিনিও এই বিষয়ে কোনো খোলসা করেননি।

Advertisements

দুর্গাপুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন স্বামী রোশন আর অন্যদিকে শ্রাবন্তী রাগ দেখিয়ে নিজের বাড়িতেই বসে রইলেন। তিনিও বাপু এবারে বিজের আবাসনের সিদুঁরখেলা এড়িয়ে চললেন বললেন নাকি করোনার জন্য কিন্তু শুধুই কি করোনা নাকি অন্য কিছু। শীতলতায় ভরা দাম্পত্যের মাঝে করলেন রোশন। তিনি একটি ছবি শেয়ার করলেন যা দেখে বোঝা যাচ্ছে রোশন এক্কেবারে একা। দীপাবলির রবিবার সকালে নিজেই একা পাহাড়ে বেরিয়ে পড়লেন। রবিবারই পাহাড়ে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। যেখানে দেখা গিয়েছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা একটি জায়গায় একা দাঁড়িয়ে তিনি প্রকৃতিকে এক্সপ্লোর করতে মজে আছেন।

Advertisements

শ্রাবন্তী কিছুদিন আগে নিজের দ্বিতীয় সন্তানের সাথে মানে ফিটনেস এম্পায়ারের উদ্বোধন করলেন। কিন্তু সেখানেও দ্বিতীয় স্বামীর উপস্থিতি লক্ষ করা গেলনা। আর এ নিয়েই চলছে আরো জোড় সমালোচনা। স্ত্রীর সঙ্গে সম্পর্কে ফাটলের জেরেই তিনি দূরে বুঝি একা থাকতে চান। যদিও সোশ্যাল মিডিয়ায় রোশন এমন কিছুই দাবি করেননি। এবার এই সমালোচনাকে রোশন মশাই আরো উস্কে দিলেন নতুন পোস্টে। তিনি স্রেফ একটি ছবিই পোস্ট করেছেন।

Advertisements

আসলে তিনি নিজের ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। রোশন অভিনেতা না হলেও নিজের ফিটনেস আর নায়িকার স্বামীর পরিচয়ে বেশ জনপ্রিয়। আর এই নতুন পোস্টে কি করলেন রোশন? তিনি শ্রাবন্তীকে ছেড়ে কাকে বেশি বিশ্বাস করেন? সে ইঙ্গিতও মিললো সোমবার সোশ্যাল মিডিয়ার নয়া পোস্টে। পাহাড়ে একটি কুকুর ছানাকে হাতের মুঠোয় নিয়ে হাঁ করে দাঁড়ানোর ভঙ্গিমায় রোশন তুললেন ছবি আর সেটি সাথে সাথে পোস্ট করেছেন তিনি। শুধু শেয়ার করলেননা ছবির ক্যাপশনে লিখেছেন ‘Faithful’। বাংলা মানে করলে দাঁড়ায় ‘বিশ্বস্ত’। কেন একথা লিখলেন রোশন? আর এই একটা শব্দ নেটিজেনদের মনে প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে। তাহলে কি শ্রাবন্তীকে ছেড়ে ওই কুকুরটাই রোশনকে বুঝলো বিশ্বাস করলো। এরপরই এই পোস্ট ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media