whatsapp channel

Urfi Javed: চালের বস্তা ছুঁড়ে মারা হল উর্ফির মুখে, এক মিনিটে ড্রেস বানিয়ে পরে ফেললেন অভিনেত্রী!

একই বলে ট্যালেন্ট। চালের বস্তা দিয়ে ড্রেস বানিয়ে নিলেন উর্ফি জাভেদ ( Urfi Javed)। অভিনেত্রীর মুখে একটা বড় চালের বস্তা ছুঁড়ে দেওয়া হয়। সেও বেশ ক্যাচ লুফে নেয়। কিন্তু, চালের…

Avatar

একই বলে ট্যালেন্ট। চালের বস্তা দিয়ে ড্রেস বানিয়ে নিলেন উর্ফি জাভেদ ( Urfi Javed)। অভিনেত্রীর মুখে একটা বড় চালের বস্তা ছুঁড়ে দেওয়া হয়। সেও বেশ ক্যাচ লুফে নেয়। কিন্তু, চালের বস্তা বলে অবজ্ঞা করেননি। হয়তো ভাত খাননা কিংবা কম খান, তাতে কি? যেই না তার মুখে প্রায় ২৫ কেজির চালের বস্তা ছুঁড়ে দেওয়া হয় ওমনি সে সেটা লুফে নেয়।

ব্যাস, ড্রেস তৈরি। টু পার্টের ড্রেস বানিয়ে নেন তিনি। এমন অসামান্য ট্যালেন্টেড প্রশংসা না করলেই না। এমনিতেই, উর্ফি প্রায় প্রতিদিন কিছু না কিছু বিশেষ পোশাকে হাজির হন। কখনো কাঁচের তৈরি পোশাক দিয়ে সাজেন, কখনো পাতা দিয়ে, কখনো শুধু মাত্র সেফটি পিন দিয়ে। বিশেষ করে তার আইডিয়া খুবই প্রশংসাযোগ্য নেট মাধ্যমে।

মুম্বাইয়ের পথ ঘাট হল উর্ফি’র ramp walk এর জায়গা। এয়ারপোর্ট হোক বা হোটেলের বাইরে, যেখানে সেখানে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করেন তিনি। ভয় নেই, নেই কোনো লজ্জা। এক বুক সাহস আর ক্রিয়েটিভিটি নিয়ে উর্ফি সর্বদা প্রস্তুত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই মুহূর্তে সবথেকে বেশি টাকা উপার্জন করেন উর্ফি সোশ্যাল মিডিয়া মারফৎ। তার ভিডিও রীতিমত চড়া দামে বিক্রি হয়। বিগ বস ওটিটি থেকে বেরিয়ে এসে এক আলাদা জগৎ তৈরি করেছেন তিনি নিজের জন্য। এখনও পর্যন্ত কোনো ডিরেক্টর বা প্রোডিউসারের ডাক আসেনি ঠিকই, তবে নিজের ছন্দে নিজেই মাতোয়ারা এই মডেল তথা অভিনেত্রী।

whatsapp logo