BollywoodHoop Plus

Urfi Javed: শরীর থেকে খসে পড়ছে শিফনের শাড়ি, উরফি জাভেদের নতুন স্টাইলে কুপোকাত ভক্তরা

সম্প্রতি উরফিকে দেখা গেল নতুন অবতারে। আবারো স্বল্প পোশাকে তিনি ধরা দিলেন তার অনুরাগীদের কাছে। স্বল্প পোশাকে তিনি তার ভক্তদের কাছে ধরা দেন। এবারেও তার অন্যথা হলো না হালকা অরেঞ্জ কালারের শিফন শাড়ি পড়ে তিনি ধরা দিলেন তার ভক্তদের কাছে। এমনিতেও ফর্সা ফর্সা ছিপছিপে চেহারায় তাকে যেকোনো পোশাকে ভালো মানিয়ে যায়। মাঝে মধ্যেই অর্ধ নগ্ন হয়ে তিনি চলে আসেন ক্যামেরার সামনে, এতে কটাক্ষ এর তির দিকে অনেকবার ধেয়ে গেছে কিন্তু সেই সবে পাত্তা দেন না তিনি।

তবে সব সময় যে খোলামেলা পোশাক পরেন, তা কিন্তু নয়, উরফি সমস্ত রকম পোশাক পরতেই বেশ অভ্যস্ত, এমনটা তার ইনস্টাগ্রাম থেকেই বোঝা যায়, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, শাড়ি পরেছেন উরফি, যদিও পোশাক কিন্তু খোলামেলা অর্থাৎ শাড়ি পরলেও তার শরীরের অর্ধেক অংশই দেখা যাচ্ছে। হলুদ শাড়িতে তাকে দেখতে সত্যিই খুব সুন্দর লাগছে। স্লিভলেস ব্লাউজ পরেছেন তার সঙ্গে।

উরফির সম্পত্তির পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। আর কোনও অনুষ্ঠানে অংশ নিতে ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে ঠিক কতটা টাকা আয় করেন, তার হিসাব কিন্তু এখনো পাওয়া যায় না, স্বল্প পোশাকে এইভাবে যদি তিনি সাধারণ মানুষের কাছে আসেন, তাহলে সোশ্যাল মিডিয়া থেকে নেহাত কম তিনি রোজগার করেন না। সালোয়ার এর নীচে কিছু না পরেই চলে এলেন উরফি। যা দেখে তাজ্জব সক্কলে।

শুধু শাড়ি ব্লাউজ নয়, মেকআপ হয়েছে ভীষণ মানানসই। খোলা স্ট্রেইট চুলে তাকে ভীষণ ভালো লাগছে দেখতে। তবে আর কি দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ উরফিকে-

Related Articles