BollywoodHoop Plus

Urfi Javed: চুল দিয়ে বুক ঢাকলেন উরফি জাভেদ, বাকি উর্ধাঙ্গ পুরো খোলামেলা

বছরভর নানা বিতর্ক তোকে ঘিরে থাকে। তিনি চারদেওয়ালের মধ্যে থাকলেও তৈরি হয় বিতর্ক, বাইরে বেরোলেও তৈরি হয় বিতর্ক। যেন সমালোচনার সমার্থক শব্দ উরফি জাভেদ (Urfi Javed)। তবে বছরের শেষ সময়ে যা করলেন বি-টাউনের এই মডেল, তা এক্কেবারে সীমাতীত। নগ্নতার সীমা ছড়ালেন উরফি। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনমহল।

চলতি বছরে একাধিকবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হয়ে সকলের নজর কেড়েছেন এই মডেল। কখোনো গোলাপের পাপড়ি দিয়ে ডেকেছেন আব্রু, কখনো আবার সেফটিপিন দিয়ে গোপনাঙ্গ ঢেকেই ক্যামেরাবন্দি করেছেন নিজেকে। আবার কখনো কিছু না পরেই এসেছেন জনসমক্ষে। অনেক সময় সরু ফিতেও হয়ে উঠেছে উরফির পোশাক। তবে সেসব এখন অতীত। সম্প্রতি এক্কেবারে নগ্নিকা হয়েই ধরা দিলেন এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে তার গায়ে নেই পোশাকের লেশমাত্র। উর্ধাঙ্গ এক্কেবারে বেআব্রু। নিম্নাঙ্গে ডেনিম জিন্স। উন্মুক্ত শরীরের মধ্যদেশ। শুধুমাত্র চুল দিয়েই নিজের বক্ষযুগল ঢেকেছেন তিনি। কোনো ছবিতে হাত তুলেছেন মাথার উপর, কোনো ছবিতে বক্ষের কাছে চুলের উপর হাত রেখেছেন, কখনো আবার প্রকাশ পেয়েছে নাগিনের অভিব্যক্তি।

উরফি এই পোস্টের ক্যাপশনে দিয়েছেন মেঘের ইমোজি। হয়তো তার মনেও মেঘ জমেছে বছরের শেষ সময়ে। আর এই পোস্টের কমেন্ট বক্সে এসেছে নানা মন্তব্য। হয়েছে বিতর্কও। আবার অনেকেই তার উষ্ণতায় ভাসিয়েছেন গা। কেউ লিখেছেন, ‘বাবার মেয়েকে বড় করে তোলার জন্য অনেক কিছু করেন, আর মেয়ে এদিকে ফলোয়ার্স বাড়ানোর জন্য এইসব করে’; কেউ আবার লিখেছেন, ‘পোশাক না করে ইনি ভালো কাজ করছেন, সুতো সেভ করছেন’; একজন আবার লিখেছেন, ‘ঘরে পোশাক নেই তো সরকারে এর জন্য আবেদন করা উচিত’।

প্রসঙ্গত, পোশাক বিতর্কে বারবার উঠে এসেছে উরফি জাভেদের নাম। তার বিরুদ্ধে ভারত সহ বিদেশে দায়ের হয়েছে প্রশাসনিক অভিযোগও। তবে সেসবে বেশি একটা পাত্তা দেননা তিনি। তাই বছরের শেষে প্রবল শীতেও নগ্নিকা হয়েই এলেন জনসমক্ষে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)