whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর

প্রথম সন্তান ভূমিষ্ঠ হল বিখ্যাত গায়িকা হর্ষদীপ কৌরের। সোশ্যাল মিডিয়ার হাত ধরে জানিয়ে দিলেন যে তিনি একটি পুত্র সন্তানের মা হয়েছেন। সন্তান ফেব্রুয়ারি মাসের ২ তারিখ সন্তান প্রসব করেন তিনি।…

Avatar

HoopHaap Digital Media

প্রথম সন্তান ভূমিষ্ঠ হল বিখ্যাত গায়িকা হর্ষদীপ কৌরের। সোশ্যাল মিডিয়ার হাত ধরে জানিয়ে দিলেন যে তিনি একটি পুত্র সন্তানের মা হয়েছেন। সন্তান ফেব্রুয়ারি মাসের ২ তারিখ সন্তান প্রসব করেন তিনি। এরপরেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে তার অনুরাগীদের এই সুখবর জানিয়ে দেন তিনি।

যারা সঙ্গীত জগতের মানুষ এবং যারা বিভিন্ন ধরনের গান শুনতে পছন্দ করেন তারা চিনবেন এই গায়িকাকে। প্রসঙ্গত, হর্ষদীপ কৌর, “সুফি কা সুলতানা” হিসাবে আজও জনপ্রিয়। তিনি যখন ১৬ বছর বয়সী ছিলেন, যখন তার প্রথম বলিউড গান ‘সাজনা ম্যায় হারি ‘ মুক্তি পায়।

এখনও পর্যন্ত তিনি হিন্দি, পাঞ্জাবী, তামিল, তেলুগু, মারাঠি, গুজরাটি, বাংলা ভাষায় গান গেয়েছেন। এখনও পর্যন্ত তিনি এ আর রহমান, প্রিতম চক্রবর্তী, বিশাল-শেখর, সেলিম-সুলাইমান, শঙ্কর-এহসান-লায়, অমিত ত্রিবেদী, শান্তনু মৈত্র, তনিষ্ক বাগচী, হিমেশ রেশামিয়া, সঞ্জয় লীলা বানসালি, সোহেল সেন সহ অনেক বিশিষ্ট সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করেছেন।

২০১৫ সালে বিয়ে করেছিলেন গায়িকা। সম্প্রতি গানের জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত খবর সন্তান ও মা দুজনেই সুস্থ আছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media