BollywoodHoop PlusHoop Video

Shehnaaz Gill: আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বাগদান সেরে ফেললেন শেহনাজ!

ইদানিং শেহনাজ গিল (Shehnaaz Gill) একটি টক শো সঞ্চালনা করছেন যার নাম ‘দেশি ভাইবস উইথ শেহনাজ গিল’। অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidhdharth Shukla)-এর অকালপ্রয়াণের পর থেকেই তাঁর বান্ধবী শেহনাজের দিকে প্রায় সবসময়ই মিডিয়ার নজর থাকে। তবে এবার বোঝা গেল, শুধু মিডিয়া নয়, থাকে তারকাদেরও নজর। কারণ টক শোয়ে এসে রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)-এর নজর গেল শেহনাজের হাতের আঙুলের হীরের আংটির দিকে। তিনি বললেন, শেহনাজ এটি ভুল আঙুলে পরে ফেলেছেন।

সম্প্রতি শেহনাজের টক শো ‘দেশি ভাইবস উইথ শেহনাজ গিল’ -এ তাঁর নতুন ফিল্ম ‘ছাতরিওয়ালি’-র প্রচারে এসেছিলেন রকুলপ্রীত। প্রশ্নোত্তরের মাঝেই শেহনাজের হাতের আঙুলের হীরের আংটির দিকে নজর পড়ে তাঁর। রকুলপ্রীত বলেন, শেহনাজের আংটিটা সত্যিই সুন্দর। কিন্তু তিনি এটি ভুল আঙুলে পরে ফেলেছেন। শেহনাজ বুঝতে পেরেছিলেন রকুলপ্রীতের ইঙ্গিত। তিনি বলেন, এটি তিনি নিজেই নিজেকে কিনে উপহার দিয়েছেন। পাশাপাশি শেহনাজ খোলসা করে দেন, তিনি কারোর সাথে সম্পর্কে নেই। এই কারণে শেহনাজ আংটিটি বাগদানের আংটির আঙুলে না পরে অন্য আঙুলে পরেছেন।

‘বিগ বস’-এর ঘরে জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থের সাথে আলাপ হয়েছিল পঞ্জাবি গায়িকা শেহনাজের। এরপর তাঁদের মধ্যে গাঢ় বন্ধুত্বের সূত্রপাত হয়। বিগ বসের ঘর থেকে বেরোনোর পরেও শেহনাজ ও সিদ্ধার্থের বন্ধুত্ব অটুট ছিল। অনুরাগীদের কাছে তাঁরা পরিচিত ছিলেন ‘সিডনাজ’ নামে। কিন্তু তাঁরা কখনও দাবি করেননি তাঁদের প্রেমের সম্পর্কের। 2021 সালে ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের।

এরপর প্রায় একমাস অন্তরালে ছিলেন শেহনাজ। পরবর্তী কালে ধীরে ধীরে কাজে ফিরতে শুরু করেন তিনি। সাম্প্রতিক কালে গুরু রণধাওয়া (Guru Randhawa)-র মিউজিক ভিডিও ‘মুন রাইজ’-এ দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি কয়েকটি পঞ্জাবি ফিল্মেও অভিনয় করেছেন তিনি।