Madhumita Sarcar: বাথরুম থেকে ভেজা অবস্থায় ছবি শেয়ার করলেন মধুমিতা

Shreya Chatterjee

Shreya Chatterjee

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের একেবারে হাতের মুঠোয় করে রেখেছেন, এক একটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেন, পুরুষ ভক্তদের বেশ ঘায়েল হয়, তার সৌন্দর্যের নিরিখে। শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।

শুধু তাই নয়, কাজের ব্যস্ততা ভুলে তিনি নিজের মতো করে আনন্দ করতেও বেশ ভালোবাসেন, তাইতো মাঝে মধ্যেই তিনি এদিক ওদিক বেরিয়ে পড়েন, একটু আনন্দের জন্য। সেই সব মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা, কারণ তিনি প্রতিটা মুহূর্তকে instagram এর মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন, তার আনন্দের মুহূর্তগুলি প্রত্যেকেই দেখেন এবং সাথে দেখেন নায়িকার দুষ্টু, মিষ্টি কাজকর্ম।

বেশ কিছুদিন আগে কলকাতার তীব্র গরম থেকে বাঁচতে অভিনেত্রী পাড়ি দিয়েছেন গোয়ায়। আর সেইখানেই তিনি স্বল্প পোশাকে যাকে বলে হুল্লোড় মাতিয়েছেন, প্রত্যেকের বেশ ভালো লেগেছে। ভিডিও গুলো, মাঝেমধ্যে তো অভিনেত্রী চিংড়ি মাছেও কামড় দিয়েছেন।

ব্যাকগ্রাউন্ডে রক মিউজিকের সঙ্গে তাল মিলিয়ে ভিডিয়োটি বানান মাঝে মাঝেই। সকালের, বা বিকালেত ভিডিয়ো শেয়ার করতেই একেবারে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অসাধারণ লুক মাত করে দিয়েছেন মধুমিতা। রিল ভিডিয়ো গুলো দেখে পাগল ভক্তরা।

কখনও খোলামেলা পোশাকে মধুমিতার উন্মুক্ত পিঠ, আবার কখনো থেকে ক্লিভেজ দেখে বুঁদ ভক্তরা। একদিকে অভিনয় দক্ষতায় দর্শকের মন জয় করে চলেছেন তো অন্যদিকে হট অবতারে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন, মধুমিতা সরকার।

দেশি লুক বা শাড়ি থেকে ওয়েস্টার্ন আউটফিট সবতেই বাজিমাত করেছেন তিনি। মধুমিতার দুর্দান্ত স্টাইলিং এবং ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে অনুরাগীমহলে কম বেশি চর্চা হয়েই থাকে। কিলার লুকে ছবি বা ভিডিও পোস্ট করতেই একেবারে ক্লিন বোল্ড হয়ে যায় ভক্তরা।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক