whatsapp channel

মা হওয়া নিয়ে হইচই! বিচ্ছেদের পর ফের মুখোমুখি হতে চলেছেন নিখিল-নুসরত

টলিউডে এই মুহূর্তের সবচেয়ে চর্চিত খবর হল নুসরত জাহান (nusrat jahan)-এর মা হওয়ার খবর। সবাই নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানার অপেক্ষায় রয়েছেন। নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil jain) জানিয়েছেন, গত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে এই মুহূর্তের সবচেয়ে চর্চিত খবর হল নুসরত জাহান (nusrat jahan)-এর মা হওয়ার খবর। সবাই নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানার অপেক্ষায় রয়েছেন। নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil jain) জানিয়েছেন, গত ছয়মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। সুতরাং নুসরত যদি অন্তঃসত্ত্বা হন, তাহলে তাঁর সন্তানের পিতা নিখিল নন। যশ দাশগুপ্ত ( yash Dasgupta) এখনও অবধি এই ব‍্যাপারে মুখ খোলেননি।

Advertisements

অপরদিকে নিখিল গত মার্চ মাসে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন। তিনি জানিয়েছেন, যেদিন তিনি জানতে পেরেছিলেন, নুসরত তাঁর সঙ্গে থাকতে চান না, সেদিনই তিনি দেওয়ানি মামলা দায়ের করেছিলেন। নিখিল নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়ার পর মামলা দায়ের করেননি।

Advertisements

আগামী 20 শে জুলাই নিখিল ও নুসরতের বিবাহ বিচ্ছেদের মামলার শুনানির তারিখ পড়েছে। বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে দুজনকেই উপস্থিত হতে হবে আলিপুর আদালতে।

Advertisements

এখনও অবধি নুসরত নিজের মা হওয়ার খবর নিয়ে মুখ খোলেননি বা কোনও বেবিবাম্পের ছবি শেয়ার করেননি। শুধু এটুকু জানা গেছে, সেপ্টেম্বর মাসে আসতে চলেছে তাঁর সন্তান। তাহলে কি নুসরত নতুন বিজনেস ভেঞ্চার তৈরী করছেন যার উদ্বোধন হবে সেপ্টেম্বর মাসে? কারণ বিজনেস ভেঞ্চারও তো নিজের সন্তানের মতোই, তাই না?

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media