Bengali SerialHoop PlusReality show

Rohan-Srijla: বিচ্ছেদের পর ফের একসঙ্গে পর্দায় হাজির রোহন-সৃজলা!

আবারও ছোট পর্দায় দেখা যাবে রোহন-সৃজলা (Rohan-Srijla) জুটিকে। স্টার জলসার (Star Jalsha) ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি (Dance Dance junior season 3) নাচের মঞ্চে ধুন্ধুমার নাচের আসর জমাতে আসছেন বোল্ড অবতারে সৃজলা! সঞ্চালনা করবেন রোহন (Rohan Bhattacharya)।

কবে ও কোথায় দেখা যাবে রোহন-সৃজলা জুটিকে? আগামী ১৫ ও ১৬ ই অক্টোবর, ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র যেই এপিসোড সম্প্রচারিত হবে সেখানেই দেখা যাবে রোহন-সৃজলাকে আরো একবার একই সঙ্গে, একই মঞ্চে ও একই দৃশ্যে। লাল ড্রেসে রীতিমত স্টেজে আগুন ধরাবেন সৃজলা গুহ।

রোহন-সৃজলা জুটি

‘মন ফাগুন’ ধারাবাহিক চলাকালীন, অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) এক সংবাদমাধ্যমে জানান যে রোহন অবশ্যই খুব ভাল বন্ধু। বহু বছরের চেনা জানা। তিনি এমনকি এও বলেছিলেন যে – “বর্তমানে রোহনের মতো বন্ধু আমার আর কেউ নেই।”

এদিকে ধারাবাহিক শেষ হতে না হতে গুঞ্জন শুরু হয়’মন ফাগুন’ ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জীর কারণেই নাকি রোহন-সৃজলার মধ্যে বিচ্ছেদ হয়েছে। অবশ্য, এই ব্যাপারে বেশ কিছু মাস আগে অভিনেতা রোহন সোশ্যাল মিডিয়া মারফৎ জানান, “আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে”।

কী করছেন রোহন-সৃজলা এখন?

একটা সময় ‘ভজ গোবিন্দা’, ‘অপরাজিতা অপু’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে কাজ করেছেন রোহন। বেশ কয়েক মাস হয়েছে শেষ হয়েছে ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিক। এখন রোহন সঞ্চালনা করছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’ (Dance Dance junior season 3). পাশাপাশি, সৃজলাকে বিভিন্ন ফটোশ্যুট করতে দেখা যাচ্ছে ‘মন ফাগুন’ ধারাবাহিক শেষের পর।