whatsapp channel

অবিবাহিত শ্রীদেবী কন্যা! এর মধ্যে এল ফুটফুটে সন্তান ভাইরাল ভিডিও

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’…

Avatar

HoopHaap Digital Media

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পাবে এই ছবি। আপাতত এই ট্রেলার দেখে জাহ্নবী বেশ প্রশংসা পেয়েছেন।

জাহ্নবীর প্রথম সিনেমা ‘ধড়ক’ করার সময়ে শোনা গিয়েছিল প্রথম ছবির নায়ক ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবী প্রেম করছেন। সিনেমা শেষে আর সেই প্রেম আর বাস্তবায়িত হয়নি। সম্প্রতি বলিউডে ফের গুঞ্জন শোনা যায় দোস্তানা ২ সিনেমাতেঅভিনয়ের সময়ে সিনেমার নায়ক কার্তিক আরিয়ানের সাথে ডেট করছেন। নতুন বছরের শুরুতে এই জুটি এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। কার্তিক ও জাহ্নবীর গোয়াতেও সেই ছবি শেয়ার করেছেন৷ ফুড জয়েন্ট ফ্যাভেলা গোয়া’র ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের ছবি শেয়ার হয়েছে৷ তবে এই সম্পর্ক ভেশিদিন স্থায়ী হয়নি। এখন অভিনেত্রী হ্যাপিলি সিঙ্গেল।

এর মধ্যে জাহ্নবীর কোলে একটি ফুটফুটে শিশুর সাথে আদরঘন মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। অভিনেত্রীর বয়স মাত্র ২৪ এর মধ্যে এল এক ছোট্ট ফুটফুটে সন্তান। কিন্তু অভিনেত্রী অবিবাহিত হয়ে কি করে এক ছোট্ট সদস্য এল প্রশ্ন অনেকের। কিছুদিন আগে ছিল তাঁর নতুন সিনেমা ‘রুহি’র স্ক্রিনিং । এই দিন অভিনেত্রী পিঙ্ক শর্ট ড্রেসে দেখা যায়। আর তখনই কোলে নিয়ে এক পুচকিকে। আসলে তিনি তাঁর নিজের অ্যাসিস্টেন্টের সন্তানকে কোলে নিয়ে আদর করছিলেন অভিনেত্রী। এই দিন নিজের অ্যাসিস্টেন্টের গোটা পরিবারকে নিমন্ত্রণ জানিয়েছিলেন জাহ্নবী । আজিম নিজের গোটা পরিবার নিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানে মিষ্টি একটি নায়িকাকে। জাহ্নবীর ব্যবহার দেখে নেটিজেনরা প্রশংসা করেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media