whatsapp channel

Urfi Javed: ‘আমি গবগবিয়ে খাবার খাই’, খালি পেটে উষ্ণতা ছড়াচ্ছেন উর্ফি জাভেদ!

উর্ফি নাকি গবগব করে খাবার খান! বিশ্বাস হয়? ওরকম সুন্দর ছিপছিপে শরীর, মেদের 'ম' নেই, এরপরেও সেই মেয়ে বলে নাকি আমি খুব খাবার খাই। তাও আবার যে সে খাবার নয়,…

Avatar

উর্ফি নাকি গবগব করে খাবার খান! বিশ্বাস হয়? ওরকম সুন্দর ছিপছিপে শরীর, মেদের ‘ম’ নেই, এরপরেও সেই মেয়ে বলে নাকি আমি খুব খাবার খাই। তাও আবার যে সে খাবার নয়, ফুচকা খেয়ে ফটোশ্যুটের জন্য চলে এসেছেন

হ্যাঁ, প্রতিদিনের মতন এদিনও উর্ফি জাভেদ পেট কাটা পোশাক পরে হাজির হন ক্যামেরার সামনে। এমনিতেই উর্ফি উদ্ভট পোশাক পরেন। নানান পোশাকের নিত্য নতুন স্টাইল নিয়ে খোলা ময়দানে হাজির হয়ে যান, এতে করে কে কি ভাবলো কি বললো তাতে কিছু যায় আসে না।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কদিন আগেই ২০ কেজি কাঁচ দিয়ে পোশাক পরে হাজির হন সকলের সামনে। নাহ্ কোথাও কোনো কাঁচ গেঁথে যাওয়ার ভয় নেই। গটগট করে হেঁটে চলে যান কাচের তৈরি পোশাক পরে। এহেন উর্ফি’র মাসিক আয় কত আপনার আন্দাজ? বিভিন্ন সূত্র বলছে এই ২৪ বছরের বয়সী মেয়েটি নাকি মাসে কমকরে ১ কোটি টাকা আয় করেন। মডেলিং, বিভিন্ন ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের কাজও করেন উর্ফি। সুতরাং টাকার কোনো অভাব নেই, সেই জন্যেই মডেল তথা অভিনেত্রী বেশ কয়েকটি গাড়ি সহ ফ্ল্যাট কিনে নিয়েছেন ইতিমধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এককথায় উর্ফি’র পোশাক তার পরিচয়। নিজের পোশাক নিজেই ডিজাইন করে। তার কোনো ফ্যাশন ডিজাইনার দরকার নেই। সেরকমই দরকার নেই নেট জনতার নেগেটিভ কমেন্টস। তিনি একাই একশো ফ্যাশন দুনিয়ায়।

whatsapp logo