whatsapp channel

‘পঞ্চমী’ শেষ হতেই চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন সুস্মিতা!

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’ বহু আশা জাগিয়ে শুরু হলেও ধারাবাহিকের টিআরপি কোনোদিনই আশানুরূপ ছিল না। ফলে সম্প্রতি অফ এয়ার হয়েছে ‘পঞ্চমী’। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছিলেন সুস্মিতা দে (Susmita Dey)।…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’ বহু আশা জাগিয়ে শুরু হলেও ধারাবাহিকের টিআরপি কোনোদিনই আশানুরূপ ছিল না। ফলে সম্প্রতি অফ এয়ার হয়েছে ‘পঞ্চমী’। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছিলেন সুস্মিতা দে (Susmita Dey)। ‘পঞ্চমী’ শেষ হলেও সুস্মিতা সোশ্যাল মিডিয়ায় আগের মতোই অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট তো বটেই, শেয়ার করেন নতুন ইন্সটাগ্রাম রিলও। তবে সম্প্রতি সুস্মিতার শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিলের কারণে অনেকেই মনে করেছিলেন, দীর্ঘদিনের প্রেমিক অনির্বাণ রায় (Anirban Roy)-এর সাথে বোধ হয় সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা।

গণেশ চতুর্থীর পরের দিন সুস্মিতা ইন্সটাগ্রামে যে রিলটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে নববধূর সাজ। লাল রঙের সাবেকি বেনারসিতে ঝলমল করছেন তিনি। সিঁথিতে রয়েছে সোনালি টিকলি ও টায়রা। নাকে নথ ও কানে সোনালি ঝুমকো। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস ও টেম্পল নেকলেস। কোমরে রয়েছে সোনালি টেম্পল জুয়েলারির কোমরবন্ধ। দুই হাতে সোনালি বালা, কঙ্কন, চুড়ি ও শাঁখা-পলা। হাতের আঙুলে সোনালি আংটি। মাথায় সোনালি সিকুইনের কারুকার্য করা লাল ভেল। সব মিলিয়ে সাবেকি বধূর সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সুস্মিতা। খোঁপা সাজিয়েছেন জুঁই ফুলের মালায়। চন্দন চর্চিত কপালের মাঝে রয়েছে লাল টিপ। শিমারি আইশ‍্যাডো ও লাল রঙের লিপস্টিকে সুস্মিতা হয়ে উঠেছেন আকর্ষক। বাদ যায়নি কনের টোপরও। আচমকাই অনির্বাণের সাথে সুস্মিতাকে এই সাজে দেখে অনেকেই প্রথমে মনে করেছিলেন, বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা।

কিন্তু একটু লক্ষ্য করলেই দেখা যাবে, রিলের শুরুতে অনির্বাণের সাথে খুনসুটিতে ব্যস্ত সুস্মিতা। অনির্বাণের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও লাল বারমুডা। শুধুমাত্র মজা করেই রিলটি বানিয়েছেন তাঁরা। যদিও সুস্মিতার বধূবেশের পাশে অনির্বাণের হাফ প্যান্ট ট্রোল হয়েছে।

তবে অনুরাগীদের একাংশ বাস্তবে সুস্মিতা ও অনির্বাণের বিয়ে দেখতে চেয়েছেন। সুস্মিতা অবশ্য এবারও “হবে,হবে” আশ্বাস দিয়ে এড়িয়ে গিয়েছেন।

whatsapp logo